মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১:০৯ অপরাহ্ণ |

মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু
প্রতীকী ছবি

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বসত ঘরে আগুন লেগে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ওয়াছির মিয়ার ছেলে মুন্না আজিজ (২৭)। তিনি একটি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র। তাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হচ্ছে। বুধবার রাতে রাজনগর সদর ইউনিয়ন ভোজবল গ্রামের ওয়াছির মিয়ার বাড়িতে ফ্রিজ বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই তার মেয়ে শাহিনা বেগম (২৪) নিহত হন। এসময় দগ্ধ হন তার স্ত্রী রোকেয়া বেগম (৫৫)। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রোকেয়াও মারা যান।

রাজনগর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিল্লাল হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, নিহতরা হলেন রোকেয়া বেগম (৫৫) এবং তাঁর মেয়ে শাহীন বেগম (২৪)। শাহীন মৌলভীবাজার সরকারি কলেজে স্নাতক (সম্মান) শ্রেণির শেষবর্ষের ছাত্রী। খবর পেয়ে শাহিনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আজ বৃহস্পতিবার সকালে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল ভৌমিক গণমাধ্যমকে জানান, রোকেয়া বেগমের স্বামী কয়েক বছর আগে মারা গেছেন। ছেলে-মেয়েকে নিয়ে তিনি ওই বাড়িতে বসবাস করতেন। বুধবার রাতে ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com