মৌলভীবাজারে ২ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০১৭ | ১১:১১ অপরাহ্ণ |

মৌলভীবাজারে ২ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের সরকারি স্কুল অডিটোরিয়ামের পিছনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার দুর্লভপুর গ্রামের বিলাল মিয়ার ছেলে নাহিদ আলম মাহি (১৬) ও পুরাতন হাসপাতাল সড়কের সাবেক ব্যাংক কর্মকর্তা আবু বকর সিদ্দিকীর ছেলে মোহাম্মদ আলী শাবাব (২২)। এদে মধ্যে মাহি এসএসসি পরীক্ষার্থী এবং অপরজন মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র শাবাব।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার সরকারি স্কুলের অডিটোরিয়ামের পিছনে ও স্কুল হোস্টেলের সামনে কয়েকজন দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালায়।

এসয়ত তাদের কুপিয়ে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের পারিবারিক সূত্র জানিয়েছে তারা দু’জনই ছাত্রলীগকর্মী।

নিহত মাহির বাবা বিলাল মিয়া জানান, তার ছেলে সরকারি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। সে প্রাইভেট পড়ার জন্য সকাল সাড়ে ৮টায় বাড়ি থেকে বের হয় এবং এটাই ছিলো ছেলের সাথে তার শেষ দেখা। তিনি এসময় বিলাপ করে বলেন মাহিকে নিয়ে বহু আশা ছিলো। সে ৩ জন টিচারের কাছে প্রাইভেট পড়তো। আমার সব শেষ হয়ে গেছে।

নিহত স্কুল ছাত্র মাহির মামা ইমরান হোসেন হাসপাতালে ভাগ্নের লাশের পাশে আহাজারি করে বলেন, আমাদের সবার বড় আশা ছিলো, তাকে নিয়ে। তাই প্রতিদিন প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে সকালে আসতো। সন্ধ্যায় ফিরতো। আজ সন্ধ্যার পর তার মৃত্যুর খবর পেয়ে আমরা হাসপাতালে আসি। কিন্তু কি কারণে তাকে কারা হত্যা করলো আমরা তা জানি না।

এদিকে নিহত কলেজ ছাত্র শাবাবের মামা রাফাত চৌধুরী বলেন, শাবাব ছাত্রলীগের একজন কর্মী। কেন ঘটনাটি ঘটেছে এখনও আমরা জানি না।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি রাতে জানিয়েছেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা তার জানা যায়নি।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহেল আহম্মদ রাত ৯টায় জানান নিহতরা ছাত্রলীগ কর্মী। তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

একেডি/এইচএস

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com