‘ম্যাক্সওয়েল দারুণ এক প্যাকেজ’

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ |

‘ম্যাক্সওয়েল দারুণ এক প্যাকেজ’
ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন ম্যাচে দুর্দান্তভাবে জিতে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী অস্ট্রেলিয়া। ভারতের মাটিতে ওয়ানডে সিরিজ জয়ের পর পাকিস্তানের ঘরের মাঠ আরব আমি রাতে সিরিজ জয় করল অ্যারন ফিঞ্চের দল। এখন তাদের লক্ষ্য পাকিস্তানকে ধবলধোলাই করা।সিরিজের প্রথম দুই ম্যাচে ৮ উইকেটের বড় জয় পায় অজিরা। তৃতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে অজিরা। তোলে ২৬৬ রান। জবাবে ব্যাট করতে নামা শোয়েব মালিকের দল ১৮৬ রানে অলআউট হয়ে ৮০ রানে হেরেছে।

দারুণ এই জয়ে ভালো ব্যাট করেছেন অস্ট্রেলিয়া ওপেনার এবং অধিনায়ক অ্যারণ ফিঞ্চ। প্রথম দুই ম্যাচে সেঞ্চুরির পর তৃতীয় ম্যাচে ৯০ রানের ইনিংস খেলেন তিনি। অথচ অজি অধিনায়কের ফর্ম নিয়েই সবচেয়ে দুশ্চিন্তায় ছিল অস্ট্রেলিয়া। এছাড়া এ ম্যাচে দলের হয়ে ৫৫ বলে ৭১ রানে দুর্দান্ত ইনিংস খেলেন অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ৫ ওভারে ২১ রান দিয়ে নেন ১ উইকেট।

webnewsdesign.com

এমন এক ম্যাচ খেলায় ম্যাক্সওয়েলের প্রশংসায় ভাসিয়েছেন দলের অধিনায়ক ফিঞ্চ। তার মতে ম্যাক্সওয়েল দারুণ এক প্যাকেজ, মেক্সি যখনই খেলুক তার কাছে ভক্তরা অনেক ভালো কিছুর আশা করে। কারণ সে তার প্রতিভার প্রমাণ দিয়েছে। যখন সে ভালো খেলেনি ভক্তরা হতাশ হয়েছে। তবে একটা বিষয় তারা খেয়াল করেনি। মেক্সি গড়ে ২০ রান করে করলে ২০ রান করে ফিল্ডিংয়ে বাঁচিয়ে দিয়েছে। পয়েন্টে সে বিদ্যুতের গতির মতো ফিল্ডার।

ফিঞ্চ বলেন,আবার ম্যাক্সওয়েল বল করছে। উইকেট নিচ্ছে। সব মিলিয়ে সে আমাদের জন্য দারুণ এক প্যাকেজ। এছাড়া ছয়ে ব্যাটিং করে সে আমাদের বাড়তি সুবিধা দিচ্ছে। ম্যাক্সওয়েলকে ৩৬০ ডিগ্রী ব্যাটসম্যান বলে উল্লেখ করেন ফিঞ্চ,যারা মাঠে ৩৬০ ডিগ্রী অ্যাঙ্গেলে ব্যাট করতে পারে তাদের বল করা কঠিন। প্রতিপক্ষ অধিনায়কদের জন্য তিনি দুঃস্বপ্ন জয়ে উঠেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com