ম্যানহোলে পালিয়েও শেষ রক্ষা হলো না

শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮ | ৩:১৪ অপরাহ্ণ |

ম্যানহোলে পালিয়েও শেষ রক্ষা হলো না
ছবি: অনলাইন

সংবাদ গ্যালারি ডেস্ক: কারাগার থেকে পালানোর জন্য ম্যানহোলের ভেতরে ঢুকে পড়েছিলেন এক বন্দি। ভারতের আলীপুর কারাগারের। এরপর পালানোর জন্য অন্ধকারের অপেক্ষায় ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত ধরা পড়তেই হলো তাকে।

ম্যানহোলের ভেতর সাড়ে তিন ঘণ্টা লুকিয়ে ছিলেন তিনি। এরপর পুলিশের বুটের বেখেয়ালি ধাক্কায় ম্যানহোলের টিনের ঢাকনা সরে যেতেই ধরা পড়ে যান সেই আসামি।


বুধবার বিকাল সাড়ে ৫টা থেকে অর্ঘ্য মণ্ডল নামে এক খুনের মামলার আসামিকে পাওয়া যাচ্ছিল না। ফলে টনক নড়ে কারা কর্তৃপক্ষের। কারারক্ষীরা জেলের আনাচে-কানাচে তাকে খোঁজা শুরু করেন।

মাত্র চার দিন আগে এ আসামিকে নিয়ে আসা হয়েছিল আলীপুর কারাগারে। রাত সাড়ে ৮টা পর্যন্ত চিরুণি অভিযান দিয়েও যখন তারা অর্ঘ্যের এ রহস্যময় হাওয়া হয়ে যাওয়ার কূলকিনারা করতে পারছিলেন না, ঠিক এ সময় একজন পুলিশের বুটের ধাক্কায় সরে পড়ে একটি পরিত্যক্ত ম্যানহোলের ঢাকনা। এ সময় টর্চের আলোতে দেখা যায় ভেতরে বসে রয়েছে সেই আসামি।


পুলিশি জেরায় অর্ঘ্য জানান, ম্যানহোলটিতে লুকিয়ে থাকার বুদ্ধি তাকে এক বন্দি দিয়েছে। রাত ১২টার পর তাদের সেখান থেকে একসঙ্গে পালানোর পরিকল্পনা ছিল।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com