ময়মনসিংহের মটরযান কর্মচারী ইউনিয়নের জনপ্রিয় নেতা ইখতিয়ার আহমেদ রনি…

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৪৪ অপরাহ্ণ |

ময়মনসিংহের মটরযান কর্মচারী ইউনিয়নের জনপ্রিয় নেতা ইখতিয়ার আহমেদ রনি…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহের মটরযান কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং ৪৬৯) এর একজন জনপ্রিয়,ত্যাগী ও কর্মীবান্ধব, শ্রমিকদের দুঃসময়ের প্রিয় নেতা ইখতিয়ার আহমেদ রনি। যিনি মটরযান কর্মচারী ইউনিয়নের গত নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়ে শ্রমিকদের কল্যাণে দিনে-রাতে বিপদে-আপদে সর্বদায় পাশে রয়েছেন। যিনি চালক হিসাবে সংগঠনে যুক্ত হওয়ার পর থেকে এই সংঘঠনের শ্রমিক,কর্মচারীদের উন্নয়নের স্বার্থেই সর্বদায় পাশে থাকায় সংঘঠনের গত ত্রি বার্ষিক নির্বাচনে তাকে বিপুল ভোটে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করেন।

বিগত দিনে তাকে সকল ভোটাররা তাদের যেকোন সমস্যা পাশে পাওয়ায় সংঘঠনটির আসন্ন নির্বাচনে তাকে আবারো প্রার্থী হিসাবে পাওয়ায় আবারো টানা বিজয়ের ধারাবাহিকতা ধরে রাখতে সৎ এই নিষ্ঠাবান ব্যক্তি ও শ্রমিক নেতাকে ব্যাপক তোড়জোড় শুরু করছেন। ইখতিয়ার আহমেদ রনি তার মেধা ও শ্রমের মাধ্যমে মটরযান কর্মচারী ইউনিয়নকে একটি শ্রমিকবান্ধব সংগঠনে পরিণত করতে সকল নেতা-কর্মী ও ভোটারদের প্রতিমুহুর্তে খোঁজ খবর নেয়াসহ অসহায় শ্রমিক ও চালকদের নিজের টাকা দিয়ে চিকিৎসা সেবা দেওয়াসহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করায় তিনি একজন শ্রমিকবান্ধব নেতা হিসাবে নিজেকে তুলে ধরেছেন।


অসহায় চালক, শ্রমিকদের সন্তানদের শিক্ষা সহ বিভিন্ন প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সাংগঠনিকভাবে আর্থিক অনুদান দেওয়া হয়। তবে এই অনুদানে যদি কারো চাহিদা পুরণ না হয় তবে আর্তমানবতার সেবায় মানবকল্যাণে ব্যক্তিগত ভাবেও সহযোগিতা করে এগিয়ে আসেন তিনি।

সংঘঠনের সদস্যদের বিভিন্ন সমস্যা সমাধানে ময়মনসিংহের যেকোন মিটিং ও আলোচনা শ্রমিক দাবী বাস্তবায়নের বিভিন্ন দাবী উপস্থাপনের ক্ষেত্রেও এ নেতার ভূমিকা অন্যতম। যে কারণে তাকে সকল নেতাকর্মী ও শ্রমিকরা কর্মীবান্ধব ও শ্রমিকবান্ধব নেতা হিসাবে জানেন। ইউনিয়নের প্রতিটি ভোটার ও চালকদের সাথে তার রয়েছে নিবিড় সম্পর্ক। তিনি প্রতিটি চালক ও শ্রমিকদের সেবায় পাশে থাকতে চান জীবন চলার প্রতিটি মুহুর্তে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com