ময়মনসিংহে আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আউয়াল ঢালী আর নেই…

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৩:১৮ অপরাহ্ণ |

ময়মনসিংহে আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আউয়াল ঢালী আর নেই…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ প্রতিনিধিঃ

আমরা গভীর শোক ও শ্রদ্ধার সাথে জানাচ্ছি যে ,দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাকালীন স্টাফ রিপোর্টার ও ভালুকা প্রেসকাবের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য, সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী (৬২) গত শুক্রবার বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিলাহে-রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।


বিগত ৩৫ বছর যাবৎ আব্দুল আউয়াল ঢালী দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকায় ভালুকা থেকে নিয়মিত সংবাদ পরিবেশন করে আমাদের পত্রিকাকে যেমনি সমৃদ্ধ করেছেন,তেমনি ভালুকার অনেক সমস্যার সমাধানে বিশেষ অবদান রেখেছেন। হঠাৎ করে তার চলে যাওয়া আমাদের সামনের পথচলাকে কিছুটা হলেও বাধাগ্রস্থ করবে সন্দেহ নেই। গত শুক্রবার ভালুকা নিজ বাসায় গোসল করার সময় হঠাৎ করে অজ্ঞান হয়ে যান আব্দুল আউয়াল ঢালী। তাকে দ্রুত ভালুকা হাসপাতালে নেয়া হলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়। ময়মনসিংহ মেডিকেলে সামান্য একটু সুস্থ হয়ে আবার জ্ঞান হারিয়ে ফেলেন এবং বিকেল ৩টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন এই প্রথিতযশা সাংবাদিক।

তার মৃত্যুতে আজকের বাংলাদেশ পত্রিকার পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে,তা পূরন হবার নয়। তার মৃত্যুর সংবাদ পেয়ে পত্রিকার সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক, নির্বাহী সম্পাদক রবীন্দ্র নাথ পাল,স্টাফ রিপোর্টার বাবলী আকন্দ তাকে এক নজর দেখতে ভালুকায় যান এবং তার পরিবারকে শান্তনা জানান।

অধ্যাপক আব্দুর রাজ্জাক স্টাফ রিপোর্টার আব্দুল আউয়াল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। ময়মনসিংহ প্রেসকাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন আহম্মদ ও দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক রবীন্দ্র নাথ পাল আজকের বাংলাদেশ পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও শ্রদ্ধা জানান।আরো শোক প্রকাশ করেন বাংলাদেশ রির্পোটাস ক্লাবের ময়মনসিংহ বিভাগীয় সভাপতি সাংবাদিক ও মানবাধিকার কর্মী সুমন ভট্টাচার্য।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com