ময়মনসিংহে ইউপি সদস্যের উপর হামলা: আহত -৩

শনিবার, ০৭ মার্চ ২০২০ | ২:৪৪ অপরাহ্ণ |

ময়মনসিংহে ইউপি সদস্যের উপর হামলা: আহত -৩
ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নেহালিয়াকান্দা গ্রামের কানা কাছুর বাড়ীতে বিবাদ মিটাতে গেলে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আরো তিনজন আহত হয়েছে। এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।শুক্রবার সকালে এ ঘটনা ঘটে বলে জানাগেছে।

হামলায় আহত হয়েছে ইয়াকুব আলী মেম্বারসহ কয়েকজন। এলাকাবাসী সুত্রে জানা গেছে, একই গ্রামের হেলাল উদ্দিন ও মো: ইয়াকুব আলী দুইবার ইউপি সদস্য বিপুল ভোটে একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করেন কিন্তুু ইয়াকুব আলীর জনপ্রিয়তার কাছে হেলাল উদ্দিনের পরাজয় বরণ করে নিতে হয়। সেখান থেকেই ইয়াকুব আলীর উপর হেলাল উদ্দিনের ক্ষোভ ও আক্রশ দানা বাদতে থাকে বলে ধারনা করা হচ্ছে । এলাকাবাসী সূত্রে জানাগেছে, ইউপি সদস্য হেলাল উদ্দিন মাত্র ৫৭ ভোট পেতে সক্ষম হন , পক্ষান্তরে আয়াকুব আলী বিপুল ভোটের ব‍‍্যবধানে নির্বাচিত হন। যার ফলে তাদের মধ্যে একটা বিরুপ মনোভাব ও শত্রুতার তৈরী হয়।
জন প্রতিনিধি হিসাবে বর্তমানে ইয়াকুব আলী মেম্বার এলাকার বিভিন্ন সামাজিক দরবার সালিশ করে থাকেন।

নেহালিয়াকান্দা গ্রামের পূর্বপাড়ায় শাকিল নামের নবম শ্রেণিতে পড়া ছেলেকে চড়থাপ্পর মারাকে কেন্দ্র করে ঝগড়ার সূত্রপাত ঘটে। ঝগড়া মিমাংসা করার লক্ষ্যে গত ১/৩/২০২০ তারিখে সকাল ৯.৩০ আনুমানিক সময় ইয়াকুব আলী শালিসে বসে এবং একই দরবার শালিসে পরাজিত মেম্বার প্রার্থী বিবাদী হেলাল উদ্দিনও উপস্থিত ছিলেন। বৈঠকের এক পর্যায়ে উভয় পক্ষ উত্তেজিত হলে ইয়াকুব আলী মেম্বার থামানোর চেষ্টা করলে হেলাল উদ্দিনের বাহিনীরা তার ওপর অতর্কিত হামলা চালিয়ে মেম্বারসহ আরও দুই-তিন জনকে আহত করে। প্রথমে হেলাল উদ্দিন ধারালো দেশীয় অস্ত্র দ্বারা ইয়াকুব আলীর মাথায় কোপ মারলে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার পাড়তে থাকে,তার চিৎকার দেখে তার ছেলে ইমরান কায়েস(বাবু) বাবাকে উদ্ধারের চেষ্টার্থে এগিয়ে আসলে মোঃরাসেল মিয়া(রাখেশ) বাবুর মাথায় দেশীয় অস্ত্র দ্বারা মাথার উপরিভাগে কোপ মারলে তিনিও মাটিতে লুটিয়ে পড়েন।


সেই সময় এক রক্তাক্ত পরিস্থিতির সৃষ্টি হয়। পরবর্তীতে আঘাতপ্রাপ্তদের চিৎকারে এলাকাবাসী ও আত্মীয় স্বজনের সহায়তায় তাদের কে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব‍্যরত ডাক্তার ইয়াকুব আলীর মাথায় ৫ টা এবং বাবুর মাথায় ৪ টা সেলাই প্রদান করেন।

পরবর্তীতে ইয়াকুব আলীর বড় ছেলে নাফির উদ্দিন শনিবার কোতোয়ালী মডেল থানায় বাদী হয়ে মো:হেলাল উদ্দিন (৫০) পিতা মৃত কাশেম আলী ও মো:রাসেল মিয়া (২৪) সহ নামে এবং অজ্ঞাতনামা আরও ৫-৬ জন সর্বমোট ১৪-১৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

সরেজমিনে আসামিদের বাসায় ঘটনা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে গেলে আসামি পক্ষের কাউকে বাসায় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মামলা ও গ্রেপ্তারের ভয়ে আসামি পক্ষ আপাতত গাঁ ঢাকা দিয়ে আছে।

মামলার খোঁজ নিয়ে জানাযায়,পুলিশের পক্ষথেকে আসামি ধরতে আইনানুগ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে। অতি দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন ওসি মাহমুদুল ইসলাম পিপিএম।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ত্রিশালে সাংবাদিক করোনায় আক্রান্ত ৬ জন হোম কোয়ারেন্টাইনে…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com