ময়মনসিংহে কল্লাকাটা গুজব রটনাকারী ও ২০০০ পিচ ইয়াবাসহ অপর ব্যক্তি গ্রেফতার…

শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | ৪:৫৬ অপরাহ্ণ |

ময়মনসিংহে কল্লাকাটা গুজব রটনাকারী ও ২০০০ পিচ ইয়াবাসহ অপর ব্যক্তি গ্রেফতার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সম্প্রতি পদ্মাসেতুতে মাথা লাগবে এরূপ গুজব ছড়িয়ে সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করার লক্ষ্যে সরকারের প্রতি জনগনের বিরূপ ধারনা সৃষ্টি করছে একটি কুচক্রি মহল। এরূপ অপপ্রচারকারী ফেইসবুকের অনলাইন পেইজ Maulana Sayer Billal Hosain Mujahedi এর সূত্র ধরে এই চক্রের অন্যতম সদস্য মোঃ বিল্লাল হোসেন (২২)কে কুমিল্লার বাঙ্গুরা বাজার থেকে আটক করে ময়মনসিংহ ডিবি পুলিশ। তার ফেইসবুক পেইজ থেকে নিম্নে বর্ণিত গুজব ছড়ানো হয়। সে ময়মনসিংহের নান্দাইলের রসুলপুর গ্রামের আমিনুল ইসলামের জাতীয় পরিচয়পত্রের বিপরীতে ইস্যুকৃত সিম ব্যবহার করে তার ফেইসবুক আইডি হতে এধরনের মিথ্যা বিভ্রান্তিকর তথ্য নিজ আইডিসহ সোস্যাল মিডিয়াতে প্রচার করে আসছে। এব্যপারে ৩ আগস্ট সাংবাদিক সন্মেলনে পুলিশ সুপার শাহ্ মোঃ আবিদ হোসেন বিপিএম (বার) এ তথ্য জানান।

প্রচারনার মধ্যে রয়েছে “আপনার সন্তানকে সতর্ক অবস্থায় রাখুন। সবেমাত্র সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের রাউতগ্রামে পাবলিকের হাতে ধরা পড়লো কথিত তিনজন গলাকাটা। একসাথে তারা ৫জন ছিলো। এখানে তাড়া খেয়ে পালাতে গিয়ে বাকি দুই ধরা পড়লো পাশের গ্রাম চিতামইনে। তাদের গাড়িও আটক করা হয়েছে। তারা “কল্লা কাটতে গিয়েছিল।। পাড়ার মানুষ ধরে গনধুলাই দিয়ে বেহুস…. করেছে! “কল্লা কেটে পালিয়ে যাওয়ার সময় ধরা খেল আর গন ধোলাই দিল-ভিডিওটি দেখুন,, লোকটি কল্লা কাটতে গিয়ে ধরা খেল। গনধোলাইও খেল,, গনধোলাই খেয়ে বেহুস হয়ে গেল। “দেখুন ইন্ডিয়াতে কিভাবে মুসলমানদের ঘরবাড়ী আগুন দিয়ে জালাইয়া দিচ্ছে হিন্দুরা-সকলে শেয়ার করুন”। “হে আল্লাহ মুসলিমদের হেফাজত করুন। চীনের মুসলিমদের দেখার কেউ নেই, দেখুন তাদের উপর কি ভয়ংকর নির্যাতন হচ্ছে!! “ছড়িয়ে দিন সবার মাঝে! কুকুর দিয়ে নির্যাতন চালাচ্ছে, কাশ্মীরের নিরিহ মুসলমানদের উপর এইসব গুজব পোস্ট করে জনমনে বিভ্রান্তি ছড়িয়েছে।


ইহাছাড়াও জেলা গোয়েন্দা ডিবি’র বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টার অভিযানে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী এমদাদুল হক (৩৫) পিতা ইদ্রিস আলী সাং কাশিয়ারচর থানা গৌরীপুর এ/পি সাং কালিবাড়ী থানা কোতোয়ালী জেলা ময়মনসিংহকে কোতোয়ালী থানাধীন কালিবাড়ী হইতে গ্রেফতার করা করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com