ময়মনসিংহে গোলপুকুর পাড়ে প্রতিমা বিসর্জনে নাঁচা নিয়ে শাওন খুন:আটক-৫: মাহিনের স্বীকারোক্তি…

বুধবার, ০৯ অক্টোবর ২০১৯ | ১১:৪৪ অপরাহ্ণ |

ময়মনসিংহে গোলপুকুর পাড়ে প্রতিমা বিসর্জনে নাঁচা নিয়ে শাওন খুন:আটক-৫: মাহিনের স্বীকারোক্তি…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ নগরীতে দূর্গাপূজার প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ছুরিকাঘাতে শাওন নামের কলেজ ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা শুভাশীষ ভট্টাচার্য্য বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় নয় জনের নামে মামলা করেছেন।

পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে মাহিন নামের এক আসামী ঘটনার বর্ণনা দিয়ে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং জড়িতদের নাম প্রকাশ করে।


গ্রেফতারকৃত অন্যরা হলো, আকাশ, রাকিব, হৃদয় ও ফারদিন। নিহত শাওনের বাড়ি চট্টগ্রাম জেলার পটিয়ায়। জানা গেছে, চট্টগ্রামের পটিয়ার শুভাশীষ ভট্টাচার্য্য চাকুরী সুত্রে ময়মনসিংহ নগরীর ব্রাহ্মণপল্লীতে বসবাস করেন।

গত মঙ্গলবার দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের আনন্দ উপভোগ করতে তার ছেলে শাওন ভট্টাচার্য্য নগরীর গোলপুকুর পাড় এলাকায় রাত সাড়ে আটটার দিকে আসে। এ সময় গোলপুকুরপাড়ে অনুষ্ঠিত দুর্গাপূজায় অন্যান্যদের সাথে বিসর্জন প্রাক্কালে নাচানাচি আনন্দ উপভোগ করতে থাকে। এক পর্যায়ে দুর্বুত্তরা শাওনকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত শাওনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত শাওন ভট্টাচার্য ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ছিল।

খবর পেয়ে রাতেই পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ও ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ সহ পুলিশের পদস্থ কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এ ঘটনায় নিহতের পিতা শুভাশীষ ভট্টাচার্য্য বাদী হয়ে গতকাল কোতোয়ালী মডেল থানায় ৯জন সহ অজ্ঞাত আরো কয়েকজনের নামে মামলা করে। কোতোয়ালী মডেল থানা ও ডিবি পুলিশ যৌথভাবে গত মঙ্গলবার রাত ও বুধবার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ও মামলার এজাহারভুক্ত পাচজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো মাহিন, আকাশ, রাকিব, হৃদয় ও ফারদিন। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, গ্রেফতারকৃতদের মধ্যে মাহিন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজ সকাল ১১টায় এ ঘটনার বিষয়ে পুলিশ সুপার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com