ময়মনসিংহে ডিবি’র অভিযানে আন্তঃজেলা ডাকাত ও মোবাইল চোরসহ গ্রেফতার-৭…

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ | ১০:৪৬ অপরাহ্ণ |

ময়মনসিংহে ডিবি’র অভিযানে আন্তঃজেলা ডাকাত ও মোবাইল চোরসহ গ্রেফতার-৭…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা ডাকাত ও মোবাইল চোরচেক্রর সাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ময়মনসিংহ ডিবি পুলিশ মাদক, অস্ত্র উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার এবং আইন শৃংখলা নিয়ন্ত্রণে চিহিৃত চোর, ছিনতাইকারী, ডাকাতসহ বিভিন্ন অপরাধে জড়িতদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


এরই ধারাবাহিকতায় ডিবির এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার রাতে বিভাগীয় শহরে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সুত্রে খবর পায় কেওয়াটখালী এলাকায় একটি সঙ্গবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে সংগঠিত হচ্ছে। তাৎনিক এসআই আনোয়ার হোসেন বিষয়টি তাকে (ওসি ডিবি) এবং তার মাধ্যমে জেলা পুলিশের উর্দ্বতন কর্তৃপকে অবহিত করা হয়। পরে াপাবর ওসি শাহ কামাল আকন্দের নির্দেশে তাৎনিক এসআই আনোয়ার হোসেন সহ অন্যান্যরা কেওয়াটখালী এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ছিনতাইকারী ও ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে পুলিশ ৬টি বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র উদ্ধার করে।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো, আজগর আলী, বাপ্পা আলী, মহিবুল হোসেন মিঠু, শান্ত মিয়া, পেরিস ওরফে ডায়মন্ড ও রাজু ওরফে সোহেল। তাদের বিরুদ্ধে ডিবি পুলিশ কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করেছে। অপর অভিযানে বৃহস্পতিবার সকালে শহরের আর কে মিশন রোড থেকে এসআই পরিমল চন্দ্র আন্তঃজেলা মোবাইল চোর চক্রের অন্যতম সদস্য কায়সার রিজভী খানকে গ্রেফতার করে। সে শহরের আর কে মিশন রোডের আঃ খালেক খানের ছেলে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com