ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র মাদক উদ্ধার পুলিশ আহত

শনিবার, ০৪ মে ২০১৯ | ১:১০ অপরাহ্ণ |

ময়মনসিংহে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত অস্ত্র মাদক উদ্ধার পুলিশ আহত
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ডিবির সাথে মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী মারা গেছে। এ সময় শফিকুল ও সাইদুল নামে দুই পুলিশ আহত হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর নাম হযরত আলী। সে নান্দাইল উপজেলার সাভার গ্রামের আঃ রাজ্জাকের ছেলে। ঘটনাস্থল থেকে ৩ শত গ্রাম হেরোইন,২ শ পিচ ইয়াবা,একটি পাইপগান ও ৩টি গুলি উদ্ধার করা হয়। শনিবার ৪ মে মধ্যরাতে নান্দাইলেন সাভার গ্রামস্থ কমিউনিটি ক্লিনিকের পিছনে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবির পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক আহম্মেদ নান্দাইলে মাদক বিরোধী অভিযান করাকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভার গ্রামস্থ সাভার কমিউনিটি ক্লিনিকের পিছন এলাকায় কতিপয় অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টাকালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল ছুরতে থাকে। এতে দুইজন কনষ্টেবল আহত হয়।

পুলিশ আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি ছুরে। এক পর্যায়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে হযরত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পায়।এ সময় তার হেফাজত হতে তিনশত গ্রাম হেরোইন, ২০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি উদ্ধার করা হয়। পলাতক অস্ত্রধারী মাদক ব্যবসায়ীদের ছোরা গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে নান্দাইল থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তার বিরুদ্ধে নান্দাইল থানায় মাদকের মামলা সহ ১০ এর অধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। অপরদিকে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ডিবির ওসি আরো জানান বন্ধুকযুদ্ধকালে পুলিশ ১৫ রাউন্ড সটগানের গুলি ছুরে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com