ময়মনসিংহ ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে আন্তঃজেলা ১ ডাকাত নিহত, আহত পুলিশের এসআই …

শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ | ১১:৪৭ পূর্বাহ্ণ |

ময়মনসিংহ ডিবি পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে আন্তঃজেলা ১ ডাকাত নিহত, আহত পুলিশের এসআই …
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
 ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সাথে আন্তঃজেলা ডাকাত দলের বন্ধুকযুদ্ধে একজন ডাকাত নিহত হয়েছে। এ সময় পুলিশের এক সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১০টি শর্ট গানের কার্তুজ ও ২০টি শর্ট গানের কার্তুসেরখোসা উদ্ধার করে পুলিশ।
শুক্রবার গভীর রাতে ময়মনসিংহে গফরগাঁও রসুলপুর আঞ্চলিক সড়কে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। ডিবিওসি শাহ্ কামাল আকন্দ জানান, শুক্রবার গভীর রাতে ডিবি’র দুইটি টিম গফরগাঁও মাদক বিরোধী ও বিশেষ অভিযানকালে গোপন সংবাদে জানতে পারে, আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির জন্য প্রস্ততি নিচ্ছে। ডিবি’র টিম দুটি তাৎক্ষানিক ওসি ডিবির সাথে যোগাযোগ করে এবং নির্দেশনা পেয়ে ঐ এলাকায় অভিযানে যায়।
পুলিশের ঐ দল দুটি উক্ত স্থানে পৌছা মাত্রই সংঘবদ্ধ ডাকাত দল পুলিশকে লক্ষ করে অতর্কিতভাবে গুলি ছুড়তে থাকে। তাদের গুলিতে পুলিশের এসআই আক্রাম হোসেন আহত হয়। পুলিশ সরকারী সম্পদ এবং আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে সংঘবদ্ধ ডাকাত দল গুলি করতে করতে পালিয়ে যায়।
ঘটনাস্থল থেকে ডাকাত সদস্য মোতালেব (৪২) কে আহত অবস্থায় উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে একটি পাইপগান, ১০টি শর্ট গানের কার্তুজ ও ২০টি শর্ট গানের কার্তুজের খোসা উদ্ধার করা হয়। পলাতক ডাকাত দলের ছোরা গুলিতে আহত ডাকাত মোতালেবকে গফরগাঁও থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত পুলিশের এসআই আক্রাম হোসেনকে উদ্ধার করে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি শাহ্ কামাল আরো জানান, নিহত ডাকাত মোতালেব গফরগাঁও ছয়য়ানী রসুলপুর গ্রামের মৃতঃ কেতু শেখ ওরফে (আঃ গফুর) এর ছেলে। ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ,জানান উক্ত মোতালেব ডাকাতের নেতৃত্বে দীর্ঘদিন যাবত গফরগাঁও আঞ্চলিক সড়কে যাত্রীবাহী যানবাহনে ডাকাতি করে আসছিল। তার বিরুদ্ধে ৫ এর অধিক ডাকাতি মামলা রয়েছে।

 


আপনার মুল্যবান মতামত দিন......

comments



বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com