ময়মনসিংহ রেঞ্জে আট পুলিশ পুরস্কৃত

রবিবার, ১৬ জুন ২০১৯ | ৭:৪৪ অপরাহ্ণ |

ময়মনসিংহ রেঞ্জে আট পুলিশ পুরস্কৃত
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও ডিবির ওসি শাহ কামাল আকন্দসহ ময়মনসিংহ রেঞ্জে আট পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার ময়মনসিংহ রেঞ্জ পুলিশের সভাকে মাসিক সভায় প্রত্যেককে সম্মাননা সনদ, ক্রেস্ট প্রদানসহ অর্থ তুলে দেন রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। মে মাসে কর্মক্ষেত্রে বিশেষ অবদান ও গুরুত্বপর্ণ মামলার রহস্য উদঘাটনে বাংলাদেশ পুলিশের সফলতা বয়ে আনার জন্য এই পুরস্কার প্রদান করা হয়। মাঠ পর্যায়ের পুলিশের মধ্যে কর্মস্পৃহা ও মনোবল বৃদ্ধি করতে এ সম্মাননা পুরস্কার, ক্রেস্ট ও আর্থিক সহযোগীতা প্রদান করা হয় বলে ডিআইজি দাবী করেন।


পুরস্কার প্রাপ্ত অন্যান্যরা হলেন, জামালপুর জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক,নেত্রকোনা জেলার পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ তাওহীদুর রহমান  শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক, ময়মনসিংহ ডিবির এসআই মোঃ আক্রাম হোসেন শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী এসআই। এছাড়া নিজ নিজ সফলতার জন্য শেরপুর শ্রীবরদী থানার এএসআই নজরুল ইসলাম ও শেরপুর শ্রীবরদী থানার এএসআই শফিকুল ইসলাম পুরস্কৃত হয়েছেন। অপরদিকে আইন শৃংখলা বাহিনীকে সহায়তা করায় ময়মনসিংহ রেঞ্জের সেরা চৌকিদারের পুরস্কার লাভ করেছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মাঠবাড়ি ইউনিয়নের লিটন রবিদাস।

এর আগে রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাছ উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন ও শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম, রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ সহ রেঞ্জ অফিসের পুলিশের কর্মকর্তা ও বিভিন্ন থানার পুলিশ পরিদর্শকগণ উপস্থিত ছিলেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com