ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের প্রার্থী- হাবিবুর

শনিবার, ০৬ এপ্রিল ২০১৯ | ২:১৭ অপরাহ্ণ |

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের প্রার্থী- হাবিবুর
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ময়মনসিংহ সিটির ২৬ নং ওয়ার্ডকে উন্নয়নের মাধ্যমে মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন করতে চান হাবিবুর বহমান হাবীব।ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বর্ধিত উজান বাড়েরা ( আকুয়া ইউনিয়নে পূবর্বতী ৩নং ওযার্ডে, মধ্যবাড়েরা,ভাটিবাড়েরা, শিকারীকান্দা ও কান্দাপাড়া এলাকা নিয়ে নবগঠিত ২৬নং ওয়ার্ডকে সন্ত্রাস,সাম্প্রদায়িকতা,জঙ্গিবাদ নির্মুলসহ মাদক-জুয়া, বাল্যবিবাহ ও দুর্নীতি ও দারিদ্রমুক্ত ওয়ার্ড গঠনের মাধ্যমে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে আরো বেগবান ও তরান্নিত করে সেবার মানকে জনকল্যাণে এগিয়ে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও স্বাধীনতার সুফল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের প্রতিটি ঘরে-ঘরে পৌছে দিয়ে ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল হিসাবে গড়তে চান আকুয়া ইউনিয়ন এর ৮নং ওযার্ডে সাবেক মেম্বার ও ৩ নির্বাচিত আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক।

দলের দুঃসময়ের সাহসী,নির্যাতিত রাজপথ যোদ্ধা,খালেদা নিজামীর দুঃশ্বাসনের প্রতিবাদী রাজনীতিবিধ,আকুয়া ইউনিয়ন এর আওয়ামীলীগ ৮নং ওযার্ডে এর বর্তমানে হাবিবুর বহমান হাবীব আআওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছে এখন পর্যন্ত । অতীতে তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ম্যানেজিং কমিটিতে ও কমিউনিটি ক্লিনিক এর দায়িত্ব সততার সাথে পালন করেছেন।

অন্যের বিপদে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া সহ সমাজ সেবায় সমাজের গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থাকায় আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে তার প্রার্থীতায় ব্যাপক সাড়া জাগিয়েছে। ময়মনসিংহ সদরের গুরুত্বপুর্ণ এলাকা ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে তিনি প্রার্থীতা ঘোষনা দেওয়ায় তৃর্ণমুল নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝেও তাকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক তোড়জোড়।

তিনি ২৬ নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর প্রার্থী হিসাবে বিজয় ধরে রেখে ওয়ার্ডের উন্নয়ন কার্যক্রমকে গতিশীল করতে সকলের কাছে দোয়া ও সহযোগীতা প্রত্যাশায় গনসংযোগ করে যাচ্ছেন। তিনি বলেন, ছোটবেলা থেকেই মানুষের জন্য কাজ করে আসছি। ইভটিজিং নির্মুলকরা সহ সরকারের বরাদ্ধকৃত সকল উন্নয়ন প্রকল্প স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত পরিবেশে বাস্তবায়নের মাধ্যমে ওয়ার্ডকে উন্নয়নে এগিয়ে নিতে হাবিবুর রহমান হাবীব বিকল্প নেই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com