যখনই নির্বাচনে পরাজয়ের শংকা দেখা দেয় তখনই তারা মিথ্যাচার করে

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ৫:১১ অপরাহ্ণ |

যখনই নির্বাচনে পরাজয়ের শংকা দেখা দেয় তখনই তারা মিথ্যাচার করে

সোহেল রানা, কুষ্টিয়া প্রতিনিধি: তিন সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে’ বিএনপির এ অভিযোগ প্রসঙ্গে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নির্বাচনের দোহায় দিয়ে তাদের দলে যেসব সন্ত্রাসী ও যাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে তাদেরকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে।

হানিফ বলেন, নির্বাচনের দোহায় দিয়ে সন্ত্রাসী ও যাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে তাদেরকে আইনের আওতায় আনা থেকে মুক্ত রাখা যাবেনা। নির্বাচনকালীনই হক আর পরবর্তি সময়েই হোক এদের প্রত্যেককে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।

webnewsdesign.com

হানিফ বলেন, যখনই কোন নির্বাচনে পরাজয়ের শংকা দেখা দেয় তখনই বিএনপি সেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য অযুহাত হিসেবে আগে থেকেই মিথ্যাচার করে আসছে।

আজ রবিবার সকালে কুষ্টিয়ার পিটিআই রোডে নিজ বাসভবনের সামনে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের ৩য় বর্ষপূর্তির কেককাটা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, নিউজ টোয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি জামিল হাসান খোকনসহ সাংবাদিকরা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com