”যদি না পাই প্রজ্ঞাপন থামবেনা এই আন্দোলন”

সোমবার, ১৪ মে ২০১৮ | ৩:০৫ অপরাহ্ণ |

”যদি না পাই প্রজ্ঞাপন থামবেনা এই আন্দোলন”

যদি না পাই প্রজ্ঞাপন থামবেনা এই আন্দোলন” স্লোগানে উত্তাল ইবি যদি না পাই প্রজ্ঞাপন থামবেনা এই আন্দোলন’ এই স্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাধারণ শিক্ষার্থীরা প্রজ্ঞাপন জারির দাবিতে আন্দোলন করেছে।

আজ ১৪ মে (সোমবার) সকাল ১১ টায় শিক্ষার্থীরা সরকারি চাকরিতে কোটা বাতিলের দাবিতে ক্লাস পরীক্ষা বর্জন করে আন্দোলন করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।

webnewsdesign.com

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিক্ষার্থীরা ক্লাস পরীক্ষা বর্জন করে বিশ্ববিদ্যালয়েরর প্রধান ফটকের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে বিভিন্ন প্ল্যাকার্ড লেখা, অনেক হয়েছে আলাপন এবার চাই প্রজ্ঞাপন, যদি না পাই প্রজ্ঞাপন থামবেনা এই আন্দোলন, ইত্যাদি হাতে নিয়ে আন্দোলন করেছে।

এ সময় শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধনে পুলিশ মুখোমুখি অবস্থান নেয়। এ সময় শিক্ষার্থীরা বলেন, ‘কোটা প্রথা বাতিল’ প্রজ্ঞাপন আকারে প্রকাশ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি প্রদান করে।।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com