যশোরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শনিবার, ০৯ মার্চ ২০১৯ | ১১:৪৫ অপরাহ্ণ |

যশোরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ফাইল ছবি

যশোরের অভয়নগরে শেখ আব্দুস সালাম (৫০) নামে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আব্দুস সালাম অভয়নগরের সিদ্ধিপাশা ইউনিয়নের মৃত রাঙ্গা মিয়ার ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা।

শনিবার (০৮ মার্চ) দুপুরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। পরে বিকেল ৫টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়। সোনাতলা গ্রামের স্থানীয় সোনাতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, শনিবার দুপুরে একটি গাছ কাটাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী আসাদ ও হাবিবের মধ্যে বিবাদ হয়। এক পর্যায়ে আসাদ ও হাবিব তাদের হাতে থাকা গাছি দা ও হাসুয়া দিয়ে আব্দুস সালামকে কোপাতে শুরু করেন। এ সময় আব্দুস সালামকে বাঁচাতে তাঁর বড় ভাই শেখ হারুন এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

পরবর্তীতে হামলাকারী দুই ভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী হাবিকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তবে আরেক হামলাকারী আসাদ পালিয়ে গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জখম অবস্থায় আব্দুস সালাম, আহত হারুন ও হাবিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়। এ প্রসঙ্গে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, হত্যাকারীদের একজন পলাতক রয়েছেন ও একজন পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com