যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৬:৩৫ অপরাহ্ণ |

যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত
প্রতীকী ছবি

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ওই মেয়ের মা।

আজ বুধবার সকাল ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার কাঁঠালতলা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটি জব্দ করতে পারলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

webnewsdesign.com

আহত রোজিনা বেগমকে (৩০) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন আনিসুজ্জামান (৪০) ও তার মেয়ে রানিচা (৪)। আনিসুজ্জামান চশমা ব্যবসায়ী ছিলেন। তিনি বাগেরহাট শহরের পিসি কলেজ রোডের জি এম আলী বক্সের ছেলে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি মো. আজিজুল হক বলেন, বাগেরহাটের রায়েন্দা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে পেছন দিক থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আনিসুজ্জামান নিহত হন। এ সময় তার মেয়ে ও স্ত্রী গুরুতর আহত হন।

আহত অবস্থায় মা ও মেয়েকে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মেয়ে রামিচাকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. আজিজুল হক আরো জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে ওই বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আনিসুজ্জামানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

খুলনার সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক জানান, গুরুতর আহত অবস্থায় মা এবং মেয়েকে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা মেয়ে রামিচাকে মৃত ঘোষণা করেন। মা রোজিনা বেগমকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে ওসি জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com