যুবলীগ নেতাকে ঘুম থেকে তুলে ছাদে নিয়ে গুলি

মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ | ৮:৪৬ পূর্বাহ্ণ |

যুবলীগ নেতাকে ঘুম থেকে তুলে ছাদে নিয়ে গুলি
ছবি: অনলাইন

যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহবুব রহমান ম্যানসেল (৩২) গুলিবিদ্ধ হয়েছেন। তার বাম পায়ে গুলি করা হয়েছে। পরিবারের অভিযোগ, ঘুম থেকে তুলে ছাদে নিয়ে তাকে গুলি করা হয়েছে।

রোববার গভীর রাতে শহরের ষষ্ঠীতলা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় উদ্ধার করে পুলিশ তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ বলছে, যুবলীগ নেতার পরিবারের অভিযোগ ‘ডাহা মিথ্যা’।

পুলিশের দাবি, দু’পক্ষের গোলাগুলিতে ম্যানসেল গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু জানান, কিছুদিন আগে ‘স্ট্রোক’ করায় ম্যানসেলের শরীরের ডান পাশ প্রায় অবশ। তিনি বেশিরভাগ সময় বাড়িতে থাকতেন। রোববার রাতে মুখবাঁধা অবস্থায় পুলিশের সঙ্গে চিহ্নিত সন্ত্রাসীরা হামলায় অংশ নেয়।

ম্যানসেলের বাবা মোহাম্মদ আলমাস দাবি করেছেন, ম্যানসেল বাসায় ঘুমিয়ে ছিল। রাত আড়াইটার দিকে সাদা পোশাকে পুলিশ বাড়ি ঘিরে ফেলে। তারা বাড়িতে ঢুকে ম্যানসেলকে ঘুম থেকে তুলে ছাদে নিয়ে যায়। এরপর গুলির শব্দ শুনেছি। তবে আমরা ঘটনাস্থলে যেতে পারিনি, কারণ বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়া হয়। পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখি ম্যানসেল গুলিবিদ্ধ।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, রোববার রাত ৩টার দিকে শহরের ষষ্ঠীতলায় দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হয়।

এ সময় পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সেখান থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ম্যানসেলকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ম্যানসেলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক হত্যাসহ ১৫টি মামলা রয়েছে। ম্যানসেলের পরিবারের অভিযোগ ডাহা মিথ্যা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com