“যুব গেমসে বিভাগীয় চ্যাম্পিয়ন হাতীবান্ধার সাকিব”

সোমবার, ১৫ জানুয়ারি ২০১৮ | ২:৩৫ পূর্বাহ্ণ |

“যুব গেমসে বিভাগীয় চ্যাম্পিয়ন হাতীবান্ধার সাকিব”
সাকিব

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন কর্তৃক অায়োজিত বাংলাদেশ যুব গেমস ২০১৮ অান্তঃজেলা বিভাগীয় পর্যায়ে ৪০০ মিটার স্প্রিন্ট দৌড়ে রংপুর বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে হাতীবান্ধা উপজেলার মোঃ খালিদ মুহিবুল্লাহ সাকিব। তার বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় সিংগিমারী গ্রামে। তার পিতা হাতীবান্ধা উপজেলা মসজিদের ঈমাম মোঃ অাবুল বাশার। দুই ছেলের মধ্যে ছোট ছেলে সাকিব। সে ঢাকা বিকেএসপি তে ৯ম শ্রেণীতে পড়ে ও বড় ছেলে শামিম হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছে।

অান্তর্জাতীক মানের খেলোয়ার বাছাইয়ের লক্ষে গত ২৩ ডিসেম্বর লালমনিরহাট জেলা পর্যায়ে এ্যাথলেটিক্স প্রতিযোগিতার অায়োজন করা হয়। জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার পর অাজ দুপুর ১২:০০ ঘটিকায় দিনাজপুরের বড়মাঠে অনুষ্ঠিত অান্তঃজেলা বিভাগীয় পর্যায়ে পুনরায় এ্যাথলেটিক্স প্রতিযোগিতার অায়োজন হয়। উক্ত প্রতিযোগিতায় ৪০০ মিটার স্প্রিন্টে সে অত্যন্ত সাহসিকতার সাথে অংশগ্রহন করে ৫৩.৫৭ সেকেন্ড সময়ে চ্যাম্পিয়ন হয়। এরই ধারাবাহিকতায় জাতীয় পর্যায়ে খেলা অনুষ্ঠিত হবে ঢাকা বঙ্গবন্ধু স্টেডিয়ামে। সে সকলের কাছে দোয়াপ্রার্থী যেন বাংলাদেশ জাতীয় চ্যাম্পিয়ন হয়ে অান্তর্জাতীক পর্যায়ে হাতীবান্ধা উপজেলা তথা সমগ্র বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে পারে।

উল্লেখ্য, সে ২০১৬ সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে ভর্তি হওয়ার সুযোগ পায় এবং অত্যন্ত কৃতিত্বের সাথে বিভিন্ন খেলায় অংশগ্রহন করে বিজয়ী হয়। বর্তমানে সে বিকেএসপি-এর অধীনে ৯ম শ্রেণীতে অধ্যয়ন করছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com