যৌন হয়রানির প্রতিবাদে ছাত্রলীগের নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখম

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৬:৩১ অপরাহ্ণ |

যৌন হয়রানির প্রতিবাদে ছাত্রলীগের নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখম

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার সন্ধ্যার পর উপজেলার আলাইপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর জখম ছাত্রলীগের নেতা সুজনসহ অপর দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সুজনের অবস্থা আশঙ্কাজনক। তার হাত ভেঙ্গে দেওয়া হয়েছে। পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এখন তিনি রামেকের আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

webnewsdesign.com

চিকিৎসকরা জানান, তার অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে আজমল (২৬) ও সাজেদাকেও (৪৫) রামেকে ভর্তি করা হয়েছে। অপরজন হামিদুল হককে বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়।

ঘটনায় রাতেই থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে। তার নাম লালন। আলাইপুর গ্রামের বাশের সরদারের ছেলে সে।

এ ঘটনায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি অবিলম্বে অপরাধীদের গ্রেফতারের জন্য বাঘা থানা পুলিশকে নির্দেশ দেয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্ত সংলগ্ন আলাইপুর গ্রামে আবদুর রাজ্জাকের বখাটে ছেলে সবুজ হোসেন একই এলাকার অষ্টম শ্রেণির এক ছাত্রীকে প্রায় যৌন হয়রানি ও বিভিন্নভাবে উত্ত্যক্ত করেছিলেন। সর্বশেষ এ বিষয়ে সোমবার ইফতারের পর ছাত্রলীগ নেতা সুজন এলাকাবাসীর সঙ্গে কথা বলতে গেলে প্রতিপক্ষের একদল লোকজন বখাটে সবুজের নেতৃত্বে সুজনের ওপর হামলা চালায়। হামলাকারীরা সবাই জামায়াত বিএনপির সমর্থক বলে জানা গেছে। তারা প্রথমে ছাত্রলীগ নেতা সুজনের ওপর লাঠি-সোঠা ও ছুরি নিয়ে হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায়। পরে তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে উদ্ধারে এগিয়ে আসলে আজমল, সাজেদা ও হামিদুলের উপর হামলা চালানো হয়। পরে এলাকাবাসী এসে তাদের উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

সেখানে অবস্থার অবনতি হলে সুজন, আজমল ও সাজেদাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। রামেক হাসপাতালের চিকিৎসক হাবিবুল্লাহ জানান, সুজনের অবস্থা আশঙ্কাজনক। নীবিড় পর্যবেক্ষণের রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদের অবস্থা আশঙ্কামুক্ত।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হীরেন্দ্রনাথ প্রামানিক জানান, এই বিষয়ে রাতেই বখাটে সবুজ, লাল মোহাম্মদ, সাদ্দাম, মাইনুল, মাহাবুর, লালন, তৌফিকুল, ইসরাফিল, সনি, রবিসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে লালন নামের একজনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com