রংপুরে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

বুধবার, ৩০ মে ২০১৮ | ৬:০৪ অপরাহ্ণ |

রংপুরে দুই বোনের মর্মান্তিক মৃত্যু
ফাইল ছবি

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে তিস্তা নদীতে গোসলে নেমে জেসমিন (১০) ও সুমাইয়া (৭) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে হারাগাছের ধুনগারা দালালহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা ওই এলাকার ইদ্রিস আলীর মেয়ে এবং শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও প্রথম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দুপুর দেড়টার দিকে বাড়ি সংলগ্ন তিস্তা নদীতে গোসল করতে যায় জেসমিন ও সুমাইয়া। তারা যে স্থানে গোসল করছিল তার পাশে থেকে বালু উত্তোলনের ফলে বিরাট খালের সৃষ্টি হয়।

webnewsdesign.com

অসাবধানতাবশত প্রথমে সুমাইয়া সেই খালে পড়ে গেলে তাকে বাঁচাতে গিয়ে জেসমিনও খালে পড়ে যায়। পরে স্বজনরা অনেক চেষ্টার পর বেলা ৩টার দিকে দুই বোনের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় হারাগাছ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন-অর-রশীদ দুই বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় কিছু বালু ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করায় ওই জায়গায় বিরাট খালের সৃষ্টি হয়। সেই খালে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com