রংপুরে নকল নবিশদের আলোচনা সভা, ২৫জুন ঢাকায় আমরণ অনশন…

রবিবার, ১৬ জুন ২০১৯ | ২:২০ অপরাহ্ণ |

রংপুরে নকল নবিশদের আলোচনা সভা, ২৫জুন ঢাকায় আমরণ অনশন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বাংলাদেশ এক্সটা মোহরার (নকল নবিশ) গনের চাকুরী জাতীয় করণের দাবীতে আগামী ২৫জুন মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে আমরণ অনশনের ডাক দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।

ঢাকার এই কর্মসূচী সফল করার লক্ষে শনিবার বিকালে রংপুর কাচারী বাজার সাব-রেজিষ্ট্রি অফিস চত্তরে নকল নবিশদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, সভাপতি নকল নবিশ কেন্দ্রীয় কমিটির রফিকুল ইসলাম , সাধারন সম্পাদক এনামুল হাসান রয়েল, সাংগাঠনিক সম্পাদক মাসুুদ রানা, শফিকুল ইসলাম প্রমূখ কেন্দ্রীয় সংগ্রম পরিষদের নেত্বৃবৃন্দ।


এছাড়ও উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ বাবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজল রায় ও সদস্য মোছাঃ মাহফুজা বেগম (জোসনা) এবং রংপুর জেলার নকল নবিশ নেতা আজাদ মিয়া, বাবু মিয়া ও নারী নেত্রী রোমানা লায়লা। এসময় রংপুরের ৮ জেলা থেকে নকল নবিশের নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা বলেন, আগামী ২৫ তারিখে কর্মসূচী সফল করতে সকলকে এক যোগে কাজ করতে হবে। সেই সাথে সরকারের কাছে দাবী আদায়ের জন্য আমাদের ঢাকায় উপস্থিত হতে হবে। আমরণ অনশনে থেকে আমরা আমাদের দাবী আদায় করে ছাড়বো।

সংবাদ গ্যালারি ডেস্ক

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com