রংপুরে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সর্দার নিহত

মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ১০:৪১ পূর্বাহ্ণ |

রংপুরে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সর্দার নিহত
ফাইল ছবি

রংপুর নগরীর হাজিরহাট এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক জন ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাত দলের সর্দার ছিলেন এবং তার নাম বেলাল হোসেন। তার বাবার নাম মৃত ইসহাক ওরফে আতার আলী। নিহত বেলাল হোসেনের বাড়ি নগরীর উত্তম বেতার পাড়া মহল্লায়। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখতারুল আলম এ তথ্য জানিয়েছেন।

ওসি জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে রংপুর নগরীর হাজিরহাট এলাকায় তেলির ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থলেই ডাকাত সর্দার বেলাল হোসেন নিহত হয়। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছে। তিনি আরও জানান, নিহত বেলালের বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ ১৮টি মামলা আছে। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পঠিয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com