রংপুরে মোবাইলে কথা বলা নিয়ে দুগ্রুপের সংর্ঘষ, কলেজছাত্র নিহত

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ১০:৩৬ পূর্বাহ্ণ |

রংপুরে মোবাইলে কথা বলা নিয়ে দুগ্রুপের সংর্ঘষ, কলেজছাত্র নিহত
রংপুরে মোবাইলে কথা বলা নিয়ে দুগ্রুপের সংর্ঘষ, কলেজছাত্র নিহত

রংপুর নগরীর ৩৩ নং ওয়ার্ডের আজিজুল্লাহ রঘু বাজারে শনিবার রাতে মোবাইলে কথা বলা ও এসএমএস (ম্যাসেজ) দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মিজানুর রহমান মিজান নামে কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় শুভ নামে একজন আহত হয়েছে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় দুই যুবককে ছুরি ও মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ। নিহত মিজান আজিজুল্লাহ শাহপাড়ার রাজা মিয়ার ছেলে। সে রংপুর সিটি বিএম কলেজের ছাত্র ছিল।

webnewsdesign.com

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রো পুলিশের মাহিগঞ্জ থানার ওসি আকতারুজ্জামান। পুলিশ ও এলাকাবাসী জানান, আজিজুল্লাহ রঘুবাজারে শনিবার সন্ধ্যায় মোবাইলে কথা বলা ও এসএমএম দেয়াকে কেন্দ্র করে মেজবা, মিজান ও শুভদের সঙ্গে পাশ্ববর্তী এলাকার যুবক রবিউল ও রাজুসহ তাদের সঙ্গীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় মিজান ও শুভকে লক্ষ্য করে এলোপাতারি ছুরিকাঘাত করে মোটরসাইকেলে আসা রবিউল ও রাজু।

এতে গুরুত্বর আহত অবস্থায় মিজান ও শুভকে মেডিকেল নেয়ার পথে মিজান মারা যান।

স্থানীয় কাউন্সিলর সিরাজুল ইসলাম সিরাজ জানান, রাতে বড় রংপুর আরাজি তামপাটের জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম রাজু এবং কাইদাহারা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রাজু মিয়া মোবাইল ফোনে কথা বলা ও ম্যাসেজ দেয়ার বিরোধ থেকে আজিজুল্লাহ শাহাপাড়ার মেজবাহ, মিজান ও শুভদের সঙ্গে সংঘর্ষে জড়ায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com