রাজধানীতে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ‘ধর্ষণ’, বাবা গ্রেফতার

রবিবার, ১৫ জুলাই ২০১৮ | ৭:৫২ অপরাহ্ণ |

রাজধানীতে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ‘ধর্ষণ’, বাবা গ্রেফতার

রাজধানীর পল্লবীর বাওনিয়াবাদে নিজের কিশোরী মেয়েকে (১৩) ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

১৪ জুলাই, শনিবার সকালে বাওনিয়াবাদ এলাকা থেকে ওই মেয়েটির বাবা মো. আলমগীর হোসেনকে (৩৮) গ্রেফতার করা হয়।


ওই কিশোরীর এক নিকটাত্মীয়ের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কিশোরীর মা একজন পোশাক শ্রমিক। তাই কাজের প্রয়োজনে প্রায়ই তাকে নাইট ডিউটি করতে হয়। আর বস্তির ঘরে ওই কিশোরী তার রিকশাচালক বাবার সঙ্গে রাতে ঘুমাত। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করতেন তিনি। কিন্তু গত ২৮ রমজান হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে ওই কিশোরী চিৎকার শুরু করে। এক পর্যায়ে কিশোরীর গলায় ছুরি ধরে ধর্ষণ করে ওই ব্যক্তি। লজ্জায় আর ভয়ে মাকে কিছুই জানায়নি মেয়েটি।

অবশেষে গতকাল শুক্রবার রাতে আবারও ধর্ষণের চেষ্টা করলে ওই কিশোরীর মা ঘটনাটি জেনে যায়। এরপর আজ শনিবার সকালে ওই কিশোরী ও তার মা থানায় এসে অভিযোগ করে। পরে পুলিশ আলমগীরকে গ্রেফতার করে।


এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ওই কিশোরী ও তার মায়ের অভিযোগের প্রেক্ষিতে আলমগীরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। আর ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com