রাজশাহীতে অন্যের নাম ব্যবহার করা ছিনতাইকারী আটক

বুধবার, ০৭ মার্চ ২০১৮ | ৬:১৮ অপরাহ্ণ |

রাজশাহীতে অন্যের নাম ব্যবহার করা ছিনতাইকারী আটক
রাজশাহীতে অন্যের নাম ব্যবহার করা ছিনতাইকারী আটক

রাজশাহী নগরীতে অন্যের নাম ব্যবহার করা এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বেলা ৯ টার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ আমান।

ওসি জানান, ছিনতাইকারীর নাম শাহিন (২৫)। সে হেতেমখাঁ ছোট মসজিদ এলাকার মাসুদের ছেলে। দীর্ঘদিন ধরে সে হেতেমখাঁ এলাকার আনিসুর রহমানের ছেলে আব্দুল আল সামস্ এর নাম ব্যবহার করে ছিনতাই করতো।

webnewsdesign.com

বুধবার বেলা ৯ টার দিকে শহীদ কামারুজ্জামান কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র রিয়াজ কলেজের উদ্দেশ্যে কলাবাগাল এলাকা দিয়ে হেটে যাচ্ছিলেন। এসময় শাহীন তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল ছিনতাই করে। ছিনতাইয়ের পরে হেতেমখাঁ এলাকার আনিসুর রহমানের ছেলে সামস্ এর পরিচয় দিয়ে পালিয়ে যায়

শাহীন। ছিনতাইয়ের শিকার ওই ছাত্র খোঁজ করতে করতে সামস্ এর কাছে পৌছায়। বিষটি সামস্ কে খুলে বলে। ওই ছাত্রের সহযোগিতায় ছিনতাইকারির সন্ধান চালায় সামস্। নগরীর রাজিব চত্বরে ছিনতাইকারী শাহীনকে দেখতে পেয়ে তাকে ধরে ফেলে তারা। বিষয়টি থানায় খবর দিলে এসআই ইব্রাহিম ঘটনা স্থলে গিয়ে ছিনতাইকারীকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, এর আগেও নিউ ডিগ্রি কলেজের ছাত্র সজিবের কাছে থেকে একইভাবে অন্যের নাম পরিচয় দিয়ে মোবাইল ছিনতাই করে শাহীন। সামস্ এর নাম ব্যবহার করে কেন সে ছিনতাই করে বিয়ষটি খুতিয়ে দেখা হচ্ছে।

আব্দুল্লাহ আল সামস্ জানান, আমাকে ফাঁসাতে শাহিন ছিনতাইয়ের পরে আমার নাম বলে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ চান সামস্। তিনি বলেন, আমার নাম ব্যবহার করে ছিনতাই করে শাহিন। আর পুলিশ আমাকে গ্রেফতার করার জন্য গত এক মাস ধরে মরিয়া হয়ে উঠেছে বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com