রাজশাহীতে আসামি গ্রেফতারের দাবিতে শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মোলন

রাজশাহীতে আসামি গ্রেফতারের দাবিতে শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মোলন

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ১০:৪০ অপরাহ্ণ |

রাজশাহীতে আসামি গ্রেফতারের দাবিতে শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মোলন
রাজশাহীতে আসামি গ্রেফতারের দাবিতে শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মোলন

বেঁধে দেয়া সময়ের মধ্যে মামলার আসামি গ্রেফতার না হলে রাজশাহী থেকে দেশের বিভিন্ন রুটে সকল ধরণের পরিবহন বন্ধ করার হুমকি দিয়েছেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এবং ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা। শনিবার বিকালে যৌথ সংবাদ সম্মেলনে ইউনিয়নের নেতার্কীরা এ কথা বলেন। আগামী ১১ এপ্রিলের মধ্যে আসামি গ্রেফতারে পুলিশ প্রশাসনকে সময় বেঁধে দেন তারা ।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়েনর সাধারণ সম্পাদক কামাল হোসেন রবি লিখিত বক্তব্যে জানান, গত ৪ এপ্রিল দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন এবং ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য আজিবার রহমান তালাইমারি চেক পয়েন্টে কর্তব্য পালন করছিলেন। তখন মতিহার থানার মিজানের মোড় এলাকার ইমরান আলীর ছেলে মাদক ব্যবসায়ী আক্কাস আলী (৪৫), চন্দ্রিমা থানা এলাকার বড়বনগ্রাম শেখপাড়ার সামছুল শেখের ছেলে মজিবুর রহমান বকুল ও দামকুড়া থানার জাঙ্গালপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মাসুম আলী (৩৫) আজিবার রহমানকে মারপিট করে। তারা জিআই পাইপ দিয়ে মারপিট করায় আজিবার গুরুতর আহত হয়। পাশাপাশি তারা ইউনিয়নের সাপ্তাহিক চাঁদা ৫০ হাজার ৫২০ টাকা ছিনিয়ে নেয়।

পরে আজিবার রহমানকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে এখনো হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এ ঘটনায় ৫ এপ্রিল মতিহার থানায় মামলা করা হয়েছে। কিন্তু পুলিশ এখন পর্যন্ত আসামিদের আটক করতে পারেননি। পুলিশ আসামি ধরতে ব্যর্থ হলে আগামী ১১ এপ্রিল সকাল-সন্ধ্যা রাজশাহী থেকে দেশের বিভিন্ন রুটে সকল ধরণের পরিবহন বন্ধ করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শ্রমিক নেতৃবৃন্দ জানান, এই শহরে মাদক ব্যবসায়ী আক্কাস আলীর ১০টি বাড়ি রয়েছে। এমনকি চরখিদিরপুরেও আক্কাস আলীর বাড়ি রয়েছে বলে তারা জানান। এ ছাড়াও মতিহার থানায় মাদক বহনের দায়ে আক্কাস আলীর দুটি প্রাইভেট কার জব্দ রয়েছে। মাদক ব্যবসায়ী আক্কাস আলী বিভিন্ন ধরনের মামলার আসামি বলে জানান তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফরিদ আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবের আলী, শ্রমিক নেতা মোমিনুল ইসলাম মনি, আব্দুর রাজ্জাক খান টুটুল, আহসান হাবিব, শামীম, লিটন, হিয়া, ফারুক হোসেন, জাকির হোসেন, পলক, আব্দুর রহমান, আব্দুল হাকিম, আব্দুর রহমান ভুট্ট প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com