রাজশাহীতে ইয়াবাসহ গ্রেফতার দুই

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ১২:১৭ পূর্বাহ্ণ |

রাজশাহীতে ইয়াবাসহ গ্রেফতার দুই
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ব্যবসার উদ্দেশ্যে ১ হাজার ৯৬০ ইয়াবা হাত বদলের সময় দুই জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর সিরোইল এলাকা তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আশিকুর রহামান ডলার (৪২)। সে রাজশাহী ন্যাশনাল কাউন্টারের সাবেক ম্যানেজার। অন্যজন হলেন মো: বাদল (৪৫)। তারা উভয়েই সিরোইল এলাকার বাসিন্দা ও মাদক ব্যকসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

webnewsdesign.com

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ইয়াবা ছাড়াও একটি মোটরসাইকেল, একটি ব্যাটারি চালিত অটো, নগদ ৯ হাজার ৮৩২ টাকা, দুইটি মোবাইল ও তিনিটি সিমকার্ড জব্দ করা হয়েছে।

সূত্র মতে, স্থানীয় র‌্যাবের একটি টহল দল গোপন সূত্রে খবর পায় সিরোইল এলাকায় বিপুল সংখ্যক ইয়াবা হাতবদল হতে চলছে। পরে দলটি ঘটনাস্থলে অভিযান চালিয়ে ১হাজার ৯৬০ পিস ইয়াবাসহ দুইজনকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ডলার রাজশাহী ন্যাশনাল কাউন্টারের সাবেক ম্যানেজার। ডলার ও বাদল বহুদিন থেকে রাজশাহীতে ইয়াবা নিয়ে এসে স্থানীয় খুচরা ব্যবসায়ীদের মাঝে ছড়িয়ে দিচ্ছিল।

র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার মেজর আশরাফ বলেন, গ্রেপ্তারকৃত দুই জন সুকৌশলে মোটরসাইকেল ও অটোতে করে ১হাজার ৯৬০পিস ইয়াবা হাতবদল করছিল। এসময় আমাদের টহল দল তাদের হাতেনাতে ধরে ফেলে। তিনি আরও জানান, গ্রপ্তারকৃতরা ব্যবসার উদ্দেশ্যে ইয়াবা হাতবদল করছিলো। গ্রেপ্তারকৃতদের বোয়ালিয়ার থানা হস্তান্তর করে তাদের বিরুদ্ধে প্রচলিত ধারায় মামলা করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com