রাজশাহীতে এক লাখ লোকের কর্মসংস্থান সৃষ্টির অঙ্গিকার

মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ৫:২০ অপরাহ্ণ |

রাজশাহীতে এক লাখ লোকের কর্মসংস্থান সৃষ্টির অঙ্গিকার
নগরীর কুমার পাড়া মোড়ের দলীয় কার্যালয়ে

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন কয়েকদিন আগে। মঙ্গলবার দুপুরে নগরীর কুমার পাড়া মোড়ের দলীয় কার্যালয়ে ঘোষিত ইশতেহার নিয়ে কথা বলতে গিয়ে রাজশাহীতে এক লাখ লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন বলে অঙ্গিকার করেন তিনি।

রাজশাহীতে বেকারের কর্মসংস্থান, শিক্ষা, স্বাস্থ্য সেবাকে গুরুত্ব দিয়ে নগরীকে মেগা সিটি হিসেবে গড়ে তুলতে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী লিটন তার ১৪ দফা ইশতেহার ঘোষণা করেন।

webnewsdesign.com

এ সময় তিনি বলেন, রাজশাহীকে উত্তরাঞ্চলের তথা সমগ্র দেশের শান্তি ও সম্প্রীতি, শিক্ষা ও সাংস্কৃতি, বেকারমুক্ত কর্মমুখরতার উজ্জীবনে উন্নত ও সমৃদ্ধ আধুনিক মহানগরী হিসেবে গড়ে তুলবো এটা আমার অঙ্গীকার।

এসময় মেয়র প্রার্থী লিটন ছাড়াও উপস্থিত ছিলেন, ভাষাসৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি, আবুল হোসেন, রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি সাইদুর রহমান খান ও আবদুল খালেক, রাবি শিক্ষক সাব্বির সাত্তার তপু, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ ১৪ দলের নেতৃবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com