রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ৬:৪৫ অপরাহ্ণ |

রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার
রাজশাহীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

রাজশাহী নগরীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে নগরীর খড়বোনা নদীর ধার এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। রোববার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ মেঘলা বেগম (১৮) ওই এলাকার সুবহান আলীর স্ত্রী এবং নগরীর মতিহার থানার চর-কাজলা এলাকায় আব্দুর রাজ্জাকের মেয়ে।

webnewsdesign.com

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত প্রায় এক বছর আগে খরবোনা নদীর ধার এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে সবহানের সঙ্গে মেঘলার বিয়ে হয়। বর্তনামে তাদের তিন মাসের একটি ছেলে সন্তান রয়েছে। আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে জামায় তার শাশুড়িকে মুঠেফোনে বলে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। এসময় তার মা, দুই বোন, ননদ, ফুফুরা ছেলের বাড়িতে গিয়ে দেখে মেঘলার লাশ নিজ শয়ন কক্ষে শুয়ে রাখা হয়েছে।

নিহত গৃহবধূর বোন চুমকি বেগম জানায়, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। ইতোপূর্বেও মেঘলার ওপর তারা অনেক নির্যাতন চালাতো। গতকাল রাতে তাকে নির্যাতন করেই হত্যা করা হয়েছে।

এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমানউল্লাহ বলেন, সকাল ১০টার দিকে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্ত প্রতবেদন পাওয়ার আগে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভুট্টা ক্ষেত নষ্ট করেছে দুর্বৃত্তরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com