রাজশাহীতে গ্রেফতারকৃত সাত জেএমবির রিমান্ড চায় পুলিশ

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৯:২৬ পূর্বাহ্ণ |

রাজশাহীতে গ্রেফতারকৃত সাত জেএমবির রিমান্ড চায় পুলিশ
ছবি: জেএমবি সদস্য

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে গ্রেফতার সাত জঙ্গিসহ নয়জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের গোদাগাড়ী থানায় হস্তান্তর করে মামলাটি দায়ের করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান।

মামলায় সাতজনকে গ্রেফতার ও দুইজনকে পলাতক দেখানো হয়েছে।

webnewsdesign.com

এ তথ্য নিশ্চিত করে পুলিশ পরিদর্শক আতাউর রহমান বলেন, দুপুরে সাতজনকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত তাদের কারাগারে পাঠায়। আগামী রোববার রিমান্ড আবেদনের শুনানি হতে পারে বলে জেলা গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বুধবার ভোরে রাজশাহীর গোদাগাড়ীর ছয়ঘাটি গ্রাম থেকে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয় একই পরিবারের সাতজনকে। এদের মধ্যে পাঁচজন কলেজছাত্রী। সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সেখানে গ্রেফতারকৃতদের বিষয়ে বিস্তারিত জানান রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ।

গ্রেফতারকৃতরা হলেন, হাসান আলী (৪৩), তার স্ত্রী সেফালী খাতুন (৩৫), তাদের দুই মেয়ে ফারিহা খাতুন কনা (১৭) ও হানুফা খাতুন (১৯) এবং হাসান আলীর ভাতিজি মৃত রেজাউল করিমের মেয়ে ফারজানা আকতার সুইটি (১৭), রাজিয়া সুলতানা তিশা (২২) ও রোজিনা সুলতানা কলি (২৫)।

পুলিশ সুপার শহিদুল্লাহ জানায়, গ্রেফতার হাসান আলীর দুই মেয়ে এবং তার ভাই রেজাউল করিমের তিন মেয়ে বিভিন্ন কলেজের শিক্ষার্থী। এদের মধ্যে হানুফা খাতুন রাজশাহী সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির, নাদিয়া সুলতানা তিশা রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের এবং ফারিয়া খাতুন কনা, ফারজানা আক্তার সুইটি ও রোজিনা সুলতানা কলি গোদাগাড়ীর প্রেমতলি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। এর সবাই ইসলামী ছাত্রী সংস্থার নামে জঙ্গিবাদের প্রচার চালাচ্ছিল।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ইউএস বাংলার অনিয়মে এজেন্সি মালিকদের ক্ষোভ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com