রাজশাহীতে চুরির অভিযোগ নারীসহ গ্রেফতার চার

শনিবার, ৩১ মার্চ ২০১৮ | ৬:৫৬ অপরাহ্ণ |

রাজশাহীতে চুরির অভিযোগ নারীসহ গ্রেফতার চার
রাজশাহীতে চুরির অভিযোগ নারীসহ গ্রেফতার চার

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অভিযান চালিয়ে অভিনব কৌশলী চুরি পার্টির অভিযোগে নারীসহ চার সদস্যকে গ্রেফতার করেছে পুঠিয়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা, একটা ল্যাপটপ, চারটা স্বর্ণে আংটি, একটা দুল, একটা পায়ের তুরা উদ্ধার করা হয়।

webnewsdesign.com

জানা যায়, বানেশ্বর বাজারে ফ্রান্স প্রবাসী রিমুর বাড়িতে মৌ ওরেফে টুনি আফরিন (৩০) ও শিলু পারভেজ (৪০) স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া থাকত। তাদের পাশের রুমে ভাড়া নিয়ে থাকত আলফাজ খান (৩০) নামের এক কীটনাশক ওষুধ কোম্পানীর প্রতিনিধি। বৃহস্পতিবার সন্ধ্যায় আলফাজ চা খাওয়ার জন্য অনুরোধ করেন শিলু পারভেজকে। তার দেওয়া চা খেয়ে অজ্ঞান হয়ে পড়েন আলফাজ। এরপর আলফাজের কক্ষ থেকে ল্যাপটপ, স্বর্ণের অলংকার, নগদ টাকাসহ বিভিন্ন জিনিস নিয়ে পালিয়ে যায় তারা।

এরপর আলফাজ বাদি হয়ে পুঠিয়া থানায় কথিত স্বামী-স্ত্রীকে সন্দেহ করে অভিযোগ করে। পরে পুঠিয়া থানা পুলিশ তাদের আটক করে।


গ্রেফতারকৃতরা হলেন, মিনহাজুল (২২) পিতা মিলন, পিয়াস (৩২) পিতা আজাদ, শিলু পারভেজ (৪০) পিতা মহাব্বত আলি, এরা সবাই রাজশাহীর বোয়ালিয়া থানার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। মৌ ওরেফে টুনি আফরিন (৩০)। তিনি চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার হাবিবপুর গ্রামের সলেম আলীর মেয়ে।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, এরা বানেশ্বর বাজারে ফ্রান্স প্রবাসী রিমুর বাড়িতে মৌ ওরেফে টুনি আফরিন (৩০) ও শিলু পারভেজ (৪০) স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া থাকত। খবর পেয়ে আমাদের সিনিয়ার অফিসার ইখতেখার ও তার ফোর্স এদেরকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com