রাজশাহীতে জেএমবির চার সদস্য গ্রেপ্তার

মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৮:৩৪ পূর্বাহ্ণ |

রাজশাহীতে জেএমবির চার সদস্য গ্রেপ্তার
প্রতীকী ছবি

‌রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের সাঁড়াশি অভিযানে চার জেএমবি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত র্যাব এ অভিযান চালায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামনগর, মহিষালবাড়ী, পুঠিয়ার বেলপুকুর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার সদরের পশ্চিম কোদালকাঠি মধ্যচর এলাকায়।

গ্রেপ্তারকৃতরা হলো গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের নাঈমুল ইসলাম ওরফে নাঈম (২০), পিয়ারল ইসলাম ওরফে পিয়ারুল (২১), পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার জুয়েল মিয়া (২৮) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার পশ্চিম কোদালকাটি মধ্যচর গ্রামের সাহাবুল ইসলাম (২৩)। এ সময় ১৫টি জিহাদি বই, ব্যক্তিগত ডায়েরি চারটি ও ১২টি জিহাদি লিফলেট উদ্ধার করা হয়।

র‍্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করে, গত ১৮ ফেব্রুয়ারি জেলার তানোর উপজেলার বিলশহর গ্রামে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য সাহেবজান আলীর বাসায় অভিযান চালিয়ে তাকে আরো দুই সদস্যসহ গান পাউডার, জিহাদি বই এবং বোমা তৈরির বিভিন্ন উপকরণসহ গ্রেপ্তার করা হয়। কিন্তু ওই স্থান থেকে আরো কিছু জঙ্গি সদস্য পালিয়ে যায়।

পরে ২৫ ফেব্রুয়ারি জেলার পুঠিয়া উপজেলার জামিরা এলাকায় অভিযান পরিচালনা করে জেএমবির তিনজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্য নিয়ে র‍্যাব-৫-এর রাজশাহীর সদস্যরা অনুসন্ধানে নামেন। এরই ধারাবাহিকতায় র‍্যাব রবিবার রাত থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত সাঁড়াশি অভিযান চালিয়ে চারজনকে আটক করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com