রাজশাহীতে টিসিবির পণ্য বিক্রি শুরু আজ

রবিবার, ০৬ মে ২০১৮ | ১২:৩৩ পূর্বাহ্ণ |

রাজশাহীতে টিসিবির পণ্য বিক্রি শুরু আজ
ছবি: টিসিবির পণ্য

আসন্ন রমজান মাসে কয়েকটি পণ্যের দাম নিয়ন্ত্রণে  আজ রবিবার থেকে রাজশাহীসহ সারাদেশে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা ও খেজুর বিক্রি করবে রাষ্ট্রীয় বিপণন সংস্থা টিসিবি। সয়াবিন তেল ৮৫ টাকা লিটার, চিনি (দেশি) ৫৫ টাকা, ছোলা ৭০ টাকা, মশুর ডাল (মাঝারি সাইজ) ৫৫ টাকা ও খেজুর ১২০ টাকা কেজি দরে বিক্রি করা হবে।

টিসিবি সূত্রে জানা যায়, শুক্র ও শনিবার ছাড়া সপ্তাহের ৫ দিন নির্ধারিত স্থানে এসব পণ্য বিক্রি করা হবে। রাজশাহীসহ বিভিন্ন জেলার ১৮৪টি স্থানে ভ্রাম্যমাণ বিপণন কেন্দ্রে এসব পণ্য বিক্রি হবে। এরমধ্যে ঢাকায় ৩২টি স্থানে, চট্টগ্রামে ১০টি স্থানে, রাজশাহীসহ অন্যান্য বিভাগীয় শহরে ৫টি করে এবং বাকি জেলা সদরগুলোতে ২টি করে স্থানে ট্রাকে করে পণ্য বিক্রি করা হবে। এ ছাড়া সারাদেশে টিসিবির নিজস্ব ১০টি খুচরা বিক্রয় কেন্দ্র ও ২ হাজার ৭৮৪ জন পরিবেশকের কাছ থেকেও ভোক্তারা পণ্য কিনতে পারবেন। একজন ভোক্তা প্রতিদিন সর্বোচ্চ ৪ কেজি চিনি, ৪ কেজি মশুর ডাল, ৫ লিটার সয়াবিন তেল, ৫ কেজি ছোলা ও এক কেজি খেজুর কিনতে পারবেন।

webnewsdesign.com

টিসিবি রাজশাহী বিভাগীয় অফিস প্রধান প্রতাপ কুমার জানান, রাজশাহী মহানগরীর ৫টি স্থানে ট্রাকে করে কাল থেকে টিসিবি পণ্য বিক্রি করা হবে। স্থানগুলো হচ্ছে সাহেববাজার জিরো পয়েন্ট, রাণীবাজার মোড়, রেলগেট, লক্ষ্মীপুর মোড় ও নওদাপাড়া বাজার। প্রতিদিন প্রতি ট্রাকে বিক্রির জন্য ৪’শ কেজি করে চিনি, মশুর ডাল ও ছোলা, ৩শ’ লিটার সয়াবিন তেল এবং ৩০ থেকে ৫০ কেজি খেজুর বরাদ্দ থাকবে। এছাড়াও নগরীতে ৭৮ জন এবং বিভাগের ৮ জেলার ও বিভিন্ন উপজেলার ৩৭৭ জন টিসিবি ডিলার এসব পণ্য বিক্রি করবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com