রাজশাহীতে ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার

শনিবার, ০৭ জুলাই ২০১৮ | ৬:০৪ অপরাহ্ণ |

রাজশাহীতে ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার
রাজশাহীতে ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি: সারাদেশে ট্রাক ছিনতাই সিন্ডিকেটের মূল হোতা মনিরকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তার তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা থেকে ছিনতাই হওয়া পাঁচটি ট্রাক উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী পুলিশ লাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শহিদুল্লাহ।
তিনি জানান, গত ৬ জুন রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে একটি ট্রাক ছিনতাইয়ের তদন্ত করতে গিয়ে জেলা গোয়েন্দা পুলিশ রাজবাড়ি জেলার আহাদকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে রাজশাহী থেকে সুজন ও আরিফকে আটকের পর পুলিশ সারাদেশে ট্রাক চুরির মূল হোতা মনিরকে সনাক্ত করে।
পুলিশ সুপার বলেন, মনিরের বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার আদর্শপাড়ায়। গত ৪ জুলাই চট্টগ্রাম সমুদ্র সৈকত থেকে মনিরকে গ্রেফতার করে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। তাকে গ্রেফতারের পর পুলিশ জানতে পারে, সারাদেশ থেকে ট্রাক চুরির পর বিআরটিএ’র একশ্রেণির অসাধু কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশে ট্রাকের নম্বর পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করা হয়। একটি সিন্ডিকেটের মাধ্যমে পরে তা বিক্রি করে দেয়া হয়।
সংবাদ সম্মেলনে রাজশাহী পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, গ্রেফতার মনিরকে জিজ্ঞাসাবাদে সারাদেশ থেকে প্রায় ৮০টির মতো ট্রাক ছিনতাইয়ের তথ্য পেয়েছে পুলিশ। বর্তমানে এসব ট্রাক উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান রাজশাহী পুলিশ সুপার।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com