রাজশাহীতে ট্রাক ধর্মঘট

সোমবার, ০১ অক্টোবর ২০১৮ | ১:১৪ পূর্বাহ্ণ |

রাজশাহীতে ট্রাক ধর্মঘট

রাজশাহী প্রতিনিধি: গত মাসের ৯ তারিখে রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন (১৬) নামের একজন নিহত হওয়ার মামলায় ট্রাক মালিক, চালক, হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ট্রাক শ্রমিকরা ধর্মঘটের ডাক দিয়েছে। হঠাৎ ট্রাক শ্রমিকদের এমন ধর্মঘটে যানবহন চলতে না পারায় যাত্রীরা দুর্ভোগের মধ্যে পড়েছে।

কারাগারে পাঠানো তিনজন হলেন, ট্রাকের মালিক তানোরের মালশিরা এলাকার বরজাহান আলীর ছেলে বাবু আজাদ (৩৭), চালক পবার উজিরপুকুর এলাকার আয়ুব আলীর ছেলে জীবন (৩৭) ও হেলপার নগরীর পশ্চিম তালাইমারী এলাকার আবদুর রহমানের ছেলে বুলবুল (২৭)।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানায়, গত রোববার ট্রাক মালিক, চালক, হেলপারকে আটক করা হয়। সোমবার তাদের আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

তিনি আরো বলেন, এই ঘটনার জেরে রাজশাহীর আম চত্বর এলাকায় ট্রাক শ্রমিকরা ধর্মঘট শুরু করেছে। তারা গাড়ি বন্ধ করে দিয়েছে। এছাড়া রাজশাহী নগরীর শিরোইল রেলগেট এলাকায় ট্রাক বন্ধ করে অবরোধ করছে শ্রমিকরা।

ঘটনা সূত্রে জানা যায়, গত মাসের গত ৯ তারিখে নগরীর কাশিয়াডাঙ্গা থানার বালিয়া এলাকায় দুপুরে একটি বেপরোয়া গরু বোঝায় ট্রাক একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে। এসময় দোকানে বসে থাকা মারুফ হোসেন (১৬) আহত হন । পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় পরে নিহতের নানা আজিজুল আলম (৫৫) বাদি হয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানায় ট্রাকের মালিক, চালক, হেলপারের বিরুদ্ধে মামলা করেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সহকারী কমিশনার ট্রাফিক ইফতেখায়ের আলম বলেন, তিনি ঘটনা শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com