রাজশাহীতে দুই বছর পর শিশু দেব হত্যার রহস্য উদঘাটন

মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | ২:১৪ অপরাহ্ণ |

রাজশাহীতে দুই বছর পর শিশু দেব হত্যার রহস্য উদঘাটন
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলার শিশু দেব হত্যার প্রায় দুই বছর পরে হত্যার রহস্য উদঘাটন হয়েছে। মামলার আসামি তার জবানবন্দীতে অবাক করা সব তথ্য স্বীকার করেছেন। গত ২০১৬ সালের ১৫ ডিসেম্বর চারঘাটের নন্দনগাছীর বরকতপুর পোড়াভিটা গ্রামে থেকে একটি গলিত শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। পরে শম্ভু সরকার নামে একজন নিজের ছেলের লাশ দাবি করে চারঘাট মডেল থানায় হত্যা মামলা করেন।
গলিত শিশুর লাশের ডিএনএ প্রতিবেদন, দুই বছর ধরে চলা তদন্ত, সব মিলিয়ে প্রমাণ হয় গলিত শিশু লাশটিই শম্ভু সরকারের ৫ বছরের ছেলে দেব। বেরিয়ে আসে আরও আশ্চর্যরকমের সব তথ্য। গত ১৮ জুন এজাহারভুক্ত হত্যা মামলার আসামি অনিল নামের একজনকে আটক করে থানা পুলিশ। অনিল তার জবানবন্দীতে হত্যার বিষয়টা স্বীকারসহ অবাক করা সব তথ্য তুলে ধরেন। অনিলের চতুর্থ স্ত্রী আরতি গলিত লাশ দেবের মা। আরতির আগের স্বামী শম্ভু সরকারের পক্ষের ছেলে দেব। শম্ভুর সঙ্গে আরতির বিবাহ বিচ্ছেদের পর দেব তার নানীর কাছে থাকতো। শম্ভু সরকারকে রেখে আরতি অনিলকে বিয়ে করলেও, শম্ভু আরতিকে ফিরে চাইতো।

পুলিশ জানিয়েছে, অনিল তার স্বীকারোক্ততে বলেন, সে আর আরতি মিলে শম্ভুকে ফাঁসানোর জন্য বুদ্ধি বের করেন। যেন শম্ভু জেলে থাকে, আর তারা দুই জন শান্তিতে থাকতে পারে। দুই জন মিলে শম্ভুর পক্ষের ছেলে দেবকে তাদের বাড়িতে নিয়ে আসে। তারপরে দেবকে দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে মেরে ফেলে। দেবকে মারার পরে তার লাশ পাশের এক গোরস্থানে পাটি ও লতা পাতা দিয়ে চাঁপা দিয়ে আসে।


ঘটনার কিছুদিন পরেই একজন গোরস্থান পরিস্কার করতে গিয়ে গলিত লাশ দেখে পুলিশকে জানালে, চারঘাট মডেল থানা পুলিশ গিয়ে লাশটা উদ্বার করে। আসামি অনিলের স্বীকারোক্তি এবং সবরকম তদন্ত শেষে গতকাল রবিবার সকালে নিহত দেবের পাষ- মা আরতীকেও আটক করা হয়।
এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ১৬ সালের হত্যা মামলার এজাহারভুক্ত আসামি অনিলকে গত ১৮ জুন সোমবার দিনগত রাতে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়। আসামির জবানবন্দী ও তদন্ত শেষে আরতীকেও আটক করা হয়েছে। সোমবার সকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com