রাজশাহীতে নতুন পুলিশ কমিশনারের যোগদান

মঙ্গলবার, ০৩ জুলাই ২০১৮ | ৭:৩২ অপরাহ্ণ |

রাজশাহীতে নতুন পুলিশ কমিশনারের যোগদান
রাজশাহীতে নতুন পুলিশ কমিশনার

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, বিপিএম যোগদান করেছেন। গত সোমবার আরএমপি’তে যোগদান করে তিনি বিকেল ৩টায় আরএমপি সদর দফতরের সম্মেলন কক্ষে বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দের সঙ্গে পরিচিত হন ও মতবিনিময় করেন।
এরআগে তিনি বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকায় অতিরিক্ত ডিআইজি হিসেবে ট্রান্সপোর্ট শাখায় কর্মরত ছিলেন। তিনি আদমজী ক্যান্টনমেন্ট কলেজ হতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ হতে বিএসসি এবং একই বিশ্ববিদ্যালয়ের এগ্রোনোমী বিভাগ হতে এমএস ডিগ্রি লাভ করেন। এছাড়া তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ হতে এমবিএ ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৯৮ সালে ১৭তম বিসিএস-এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০০৬-৭ সনে তিনি কসোভো জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে দায়িত্ব পালন করেন।
পুলিশ বিভাগে কাজের স্বীকৃতি হিসেবে তিনি বিপিএম সেবা ও আইজিপি ব্যাজ পদক লাভ করেন। বৈবাহিক জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। আরএমপি’র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সদর) ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com