রাজশাহীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার

রাজশাহীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ৬:১২ অপরাহ্ণ |

রাজশাহীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজন গ্রেফতার
প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিয়ে গিয়ে পঞ্চম শ্রেণির এক শিশু (১০) ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে গোলাম মোস্তফা নামের এক ব্যক্তির নামের। শুক্রবার রাতে উপজেলার কলিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুর মা সকিনা বাদি হয়ে গোলাম মোস্তফাকে আসামী করে শনিবার বাঘা থানায় মামলা করেন। পুলিশ এ মামলায় মোস্তফাকে গ্রেফতার করেছে। গ্রেফতার মোস্তফা উপজেলার মৃত মনির হোসেনের ছেলে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা জানান, শুক্রবার কলিগ্রাম এলাকায় ওই শিশুর বাড়িতে তার বোনের বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের অনুষ্ঠানে আতœীয়তার সুবাদে মোস্তফাসহ তার পরিবারের লোকজন গিয়েছিল। রাত ১০টার দিকে মজা কিনে দেওয়ার কথা বলে পাশের এক দোকানে নিয়ে যায় ওই শিশুকে। সেখান থেকে ফেরার পথে পাগলি মার মাজার এলাকায় জনবিছিন্ন স্থানে গিয়ে মুখে কাপড় বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনার পর সেখান থেকে সটকে পড়ে মোস্তফা।

ভুক্তভোগীর মা সকিনা জানান, তার কন্যা বাড়িতে ফিরে গিয়ে ঘটনার কথা জানান। তার কথার সত্যতা যাচাই করে এলাকার লোকজনসহ রাতেই তার কন্যাকে থানায় নিয়ে গিয়ে অভিযোগ করেন। তবে শিশুকে দোকানে নিয়ে যাওয়ার কথা স্বীকার করলেও ধর্ষণের চেষ্টার কথা অস্বীকার করেন মোস্তফা।

ওসি রেজাউল হাসান রেজা জানান, এ মামলায় মোস্তফাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। একই সাথে মেডিকেল পরীক্ষার জন্য ওই শিশুকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com