রাজশাহীতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে ছাত্রীকে উত্যক্ত, ১০ মাসের কারাদণ্ড

রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:২৪ পূর্বাহ্ণ |

রাজশাহীতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে ছাত্রীকে উত্যক্ত, ১০ মাসের কারাদণ্ড
রাজশাহীতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে ছাত্রীকে উত্যক্ত, ১০ মাসের কারাদণ্ড

রাজশাহীর দুর্গাপুরে এসএসসি পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে পরীক্ষায় অংশ নেয়া এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে আফজাল হোসেন (১৬) নামের এক যুবকের ১০ মাস ১০দিনের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সমর কুমার পাল।

গতকাল শনিবার সকালে উপজেলার বখতিয়ারপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শুরু আগে অবৈধভাবে প্রবেশ করেন ওই যুবক। দণ্ডাদেশ পাওয়া ওই যুবক বখতিয়ারপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ১ম বর্ষের ছাত্র। দণ্ডাদেশের পর আফজাল হোসেনকে কারাগারে পাঠানো হয়।

বখতিয়ারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আলাউদ্দিন আলী জানান, শনিবার তার কেন্দ্রে ভূগোল ও পরিবেশ বিষয়ের পরীক্ষা চলছিল। পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভবানীপুর গ্রামের সাইদুর রহমান সাইদের ছেলে আফজাল হোসেন অবৈধভাবে কেন্দ্রে প্রবেশ করে এক ছাত্রীকে উত্যক্ত করতে থাকেন। বিষয়টি দেখে ২০৪ নম্বর কক্ষের এক পরীক্ষার্থী আফজালকে বাঁধা দিলে তাকেও মারধোর করেন আফজাল। ওই কক্ষের দায়িত্বে থাকা শিক্ষক মুরসালিন আফজালকে ধরে কেন্দ্র ইনচার্জ ও কেন্দ্র সচিবকে জানান। এরপর বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। পরে ঘটনাস্থলে উপস্থিত হন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সমর কুমার পাল।

পরে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে ১৮৬০ সালের দ-বিধির ৫০৯ ধারায় আফজাল হোসেনের ১০ মাস ১০ দিনের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সমর কুমার পাল।

দণ্ডাদেশের পর দুর্গাপুর থানার পুলিশ আফজাল হোসেনকে কারাগারে পাঠিয়েছে।

 

রিজভী আহমেদ

রাজশাহী প্রতিনিধি

 

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com