রাজশাহীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবককে গণপিটুনি

বুধবার, ০৬ জুন ২০১৮ | ২:১৭ পূর্বাহ্ণ |

রাজশাহীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবককে গণপিটুনি
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে রাজু আহম্মেদ নামের এক যুবক। গত সোমবার সন্ধ্যায় উপজেলার বেড়েরবাড়ী এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয় লোকজন ওই ধর্ষককে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করেছে।

থানা সুত্রে জানা গেছে, সোমবার ইফতারের আগ মূহুর্তে উপজেলার বেড়েরবাড়ী রিফুজিপাড়া গ্রামের আজমত উল্লাহ’র কলেজ পড়–য়া ছেলে রাজু আহাম্মেদ (২১) প্রতিবেশী পাঁচ বছরের এক শিশু কন্যাকে বিস্কুট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে এ ব্যক্তির পুকুর পাড়ে ডেকে নেয়।


এরপর সেখান থেকে একটি আখের খেতে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই শিশু চিৎকার ও কান্না শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত যুবককে গণধোলাই দিয়ে থানা পুলিশ সোপর্দ করে।

এদিকে ঘটনার পর ওই শিশুকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এনে চিকিৎসা দেয়া হয়েছে। কর্তব্যরত চিকিৎসক তাঁর প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


বেড়েরবাড়ী গ্রামের বাসিন্দা ও ঘটনার প্রত্যক্ষদর্শী তরিকুল ইসলাম ও রুহুল আমিনসহ অনেকেই জানান, অভিযুক্ত রাজু একজন কু-প্রবৃত্তি ও বিকৃতমনা যুবক। তার বিরুদ্ধে একাধিক স্কুলগামী শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগ রয়েছে। এই ঘটনার পর গ্রামবাসীরা তাকে ঘৃণাভরে দেখছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, অভিযুক্ত আসামী স্বেচ্ছায় তার অপরাধ স্বীকার করায় মঙ্গলবার সকালে মামলা রেকর্ড করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com