রাজশাহীতে প্রচার ব্যানারে অগ্নিসংযোগ সন্দেহে তিন যুবদল কর্মী আটক

শনিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৮ | ১:৫০ অপরাহ্ণ |

রাজশাহীতে প্রচার ব্যানারে অগ্নিসংযোগ সন্দেহে তিন যুবদল কর্মী আটক
রাজশাহীতে প্রচার ব্যানারে অগ্নিসংযোগ সন্দেহে তিন যুবদল কর্মী আটক

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রচারের ব্যানারে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেছে দৃর্বত্তরা। ঘটনার পর পরই এলাকায় পুলিশের এ অভিযান শুরু হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবদল কর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নগরের রাজপাড়া থানার ঘোষপাড়া মোড়ের একটি বিশাল ব্যানারে এ অগ্নিসংযোগ করা হয়।

আটককৃতরা হলেন, নগরের ঘোষপাড়া এলাকার জহরত আলী ছেলে যুবদল কর্মী পাপন (৩২), রাব্বুল (৩৫) ও উতপল (৩৭)।

আজিজুল আলম বেন্টু বলেন, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার প্রচার প্রচারের অংশ হিসেবে এ ব্যানার টাঙ্গানো হয়েছিল। ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের ছবি ছাড়াও রাজশাহীর গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি উন্নয়ন কর্মকান্ডের ছবি ছিল। কে বা কারা আগুন ধরিয়ে দিয়েছে জানি না। তবে এ বিষয়ে পুলিশকে খতিয়ে দেখতে বলা হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী রাজশাহী সফরের পাঁচদিন আগে প্রচার প্রচারণার ব্যানারে পেট্রোল ঢেলে আগুন দেয়া একটি নাশকতা। ইতিপুর্বে যারা আগুন জালিয়ে নাশকতা চালিয়ে প্রধানমন্ত্রীর জনসভার এই ব্যানারে আগ্নিসংযোগ করা তারই অংশ বলে ধারনা করছেন আওয়ামী লীগের এই নেতা।

এদিকে, আগামী ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ দিন প্রধানমন্ত্রী রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। এর আগে প্রধানমন্ত্রী রাজশাহীর বেশ কয়েকটি উন্নয়নকাজের উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর এ জনসভা সফল করতে প্রায় দুই সপ্তাহ আগে থেকে আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচার প্রচারণা শুরু করে। এর অংশ হিসেবে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু ঘোষপাড়া একটি বিশাল ব্যানার টাঙ্গিয়ে ছিলেন।

এ বিষয়ে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান হাফিজের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাত সাড়ে ১২টার দিকে সাদা সার্ট পড়া একজন যুবক ব্যানারটিতে পেট্রোল ঢেলে আগুন দেয়। এর পর ওই যুবক মসজিদের পাশের রাস্তার দৌড়ে পালিয়ে যায়। এ সময় আশাপশে আরো কয়েকজন যুবককে দেখা গেছে।

বলেন, খবর পেয়ে দ্রুত সেখানে দমকল কর্মীরা পৌচ্ছে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে ব্যানারের ৮০ ভাগ পুড়ে যায়। ব্যানারে আগুন লাগার খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পৌচ্ছে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com