রাজশাহীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ডাকাতির সরঞ্জাম উদ্ধার

শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ | ৬:১৫ অপরাহ্ণ |

রাজশাহীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ডাকাতির সরঞ্জাম উদ্ধার
ছবি: নিহত ডাকাত ও ডাকাতির সরঞ্জাম

রাজশাহীর চারঘাট উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, দুটি রামদা, দুটি চাকু, একটি লোহার রড ও রেঞ্জসহ ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। শুক্রবার মধ্যরাতে বাঘা-চারঘাট সড়কের হাজীর ঢালান এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সে নিহত হয়।

নিহত ডাকাতের নাম রায়হান সরদার। তিনি পাশের বাঘা উপজেলার ব্রাহ্মণডাঙা জোতরাঘব গ্রামের মতলেব সরদারের ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণসহ ১২ মামলা রয়েছে বাঘা-চারঘাটসহ আশপাশের থানাগুলোতে।

webnewsdesign.com

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল চারঘাটে টহল দিচ্ছিল। তারা বাঘা-চারঘাট সড়কের হাজীর ঢালান এলাকায় পৌছালে স্থানীয়রা জানান, কয়েকজন ডাকাত এলাকার একটি মাঠে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন। এ খবরের ভিত্তিতে র‌্যাবের টহল দলটি সেখানে যায়।

এ সময় ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়েন। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ডাকাত রায়হান সরদার গুরুতর আহত হলে অন্যরা পালিয়ে যায়। এরপর গুলিবিদ্ধ ওই ডাকাতকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের চারজন সদস্য আহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, দুটি রামদা, দুটি চাকু, একটি লোহার রড ও রেঞ্জসহ ডাকাতির নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, নিহত রায়হান সরদারের লাশ রাতেই চারঘাট পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে তার লাশের ময়নাতদন্তের ব্যবস্থা করেন। আর এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়। রায়হান ধর্ষণসহ ১২টি মামলার আসামী বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com