রাজশাহীতে বরযাত্রীবাহী বাস উল্টে আহত ৫০

শনিবার, ০৭ জুলাই ২০১৮ | ৭:১৮ অপরাহ্ণ |

রাজশাহীতে বরযাত্রীবাহী বাস উল্টে আহত ৫০
বাস উল্টে আহত ৫০

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বরযাত্রীবাহী বাস উল্টে ৫০ জন আহত হয়েছে। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বর-কনে। গত শুক্রবার সন্ধ্যায় নাচোল থেকে সিরাজগঞ্জগামী যাত্রীবাহী বাসটি উপজেলার দিগরাম ঘুন্টি এলাকায় ব্রিজের কাছে নিজে নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও বরযাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বিয়ের প্রক্রিয়া শেষে বরযাত্রীবাহী বাসটি সিরাজগঞ্জের উদ্দ্যেশে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর দিগরাম ঘুন্টি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে উল্টে যায়। এতে দুর্ঘটনাকবলিত বাস অভি এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব ১৪৮৮৭১) একপাশ দুমড়ে-মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে ভর্তি করে।
আহতরা হলেন, সিরাজগঞ্জ সদরের ফটিকের ছেলে মিরাজ, চানের ছেলে ফারাজিল, সামাদের ছেলে বুলবুলি, আবু সাইদের ছেলে সুমন, নজরুলের ছেলে জাহিদুল, জাহিদুলের মেয়ে সুমনাসহ ৫০ আহত হয়েছে। বাকি কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠিয়ে দেওয়া হয়।
এ বিষয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com