রাজশাহীতে বাসচাপায় নিহত তিন পরিবার পাচ্ছে ২০ হাজার টাকা করে

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৬:৪০ অপরাহ্ণ |

রাজশাহীতে বাসচাপায় নিহত তিন পরিবার পাচ্ছে ২০ হাজার টাকা করে
রাজশাহীতে বাসচাপা সড়ক দুর্ঘটনার ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে বাসচাপায় নিহতদের পরিবারকে তাৎক্ষণিক ২০ হাজার টাকা দেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। এছাড়াও দুর্ঘটনায় আতদের চিকিৎসার সম্পূর্ণ খরচ এবং দেখাশোনার দায়িত্বও নিয়েছেন তিনি।
বুধবার (১৫ আগস্ট) দুপুর সোয়া একটার দিকে দুর্ঘটনা কবলিত স্থলে যান রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। এসময় তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলেন।
তিনি বলেন, দুর্ঘটনার বিষয়টি আমরা আইনগতভাবে খতিয়ে দেখবো। যদি কোন হেলপার বাস চালিয়ে থাকে তাহরে তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে। যারা মারা গেছে তাদের আমি খোঁজ-খবর নিয়েছি। জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা করা হবে। পরে তিনি বাসচাপায় নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক অনুদান দেয়ার ঘোষণা দেন।
এর আগে বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস দোকানের মধ্যে ঢুকে পড়ে ঘটনাস্থলেই দুই জন এবং হাসপাতালে গিয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। ঘটনার পর উত্তেজিত জনতা প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com