রাজশাহীতে বিএনপির কার্যালয় ভাঙচুর

সোমবার, ২৭ আগস্ট ২০১৮ | ৭:১৭ অপরাহ্ণ |

রাজশাহীতে বিএনপির কার্যালয় ভাঙচুর
রাজশাহীতে বিএনপির কার্যালয় ভাঙচুর

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে তালা মারা ও খোলার ঘটনাকে কেন্দ্র করে ভাঙচুর করেছে পদবঞ্চিতরা। আজ সোমবার বেলা ১২টার দিকে নগরীর ভুবনমোহন পার্ক এলাকায় নগর বিএনপির দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

সিটি কলেজ ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক লিমন বলেন, ‘আমরা সকালে দলীয় কার্যালয়ে পরিচিতি সভা করার জন্য সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত অবস্থান করেছিলাম। এমন সময় যুবদল করতে ইচ্ছুক এমন কিছু ব্যক্তি ও সাবেক ছাত্রদল নেতারা আমাদের নবগঠিত কমিটির উপর হামলা চালায়। এসময় দলীয় কার্যালয়ের চেয়ার-টেবিল, জানালা ভাঙচুর করে। এসময় রাজপাড়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাতুল, চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি হাফিজুর রহমান এবং শাহমখদুম থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুল বাসার নতুনসহকে পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ করেন তিনি।


এর আগে রবিবার দুপর ১২টার দিকে রাজশাহী মহানগর ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয় পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় তারা ঘোষিত কমিটি প্রত্যাহার করে নতুন কমিটি ঘোষণার দাবি জানান। কাউকে না জানিয়ে অযোগ্যদের গুরুত্বপূর্ণ পদে এনে ছাত্রদলের সুনাম নষ্ট করা হচ্ছে বলে তারা অভিযোগ করেন।

এরপর রবিার বিকেলে দলীয় কার্যালয়ের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিচিতি সভা করেন রাজশাহী মহানগর ছাত্রদলের আটটি ইউনিটের নতুন কমিটির নেতৃবৃন্দ।#


রিজভী আহমেদ
রাজশাহী


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com