রাজশাহীতে বিএনপির গণসংযোগে ককটেল বিস্ফোরণে আহত ৫, হামলাকারীর দুইজন সনাক্ত

মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ | ৮:০০ অপরাহ্ণ |

রাজশাহীতে বিএনপির গণসংযোগে ককটেল বিস্ফোরণে আহত ৫, হামলাকারীর দুইজন সনাক্ত
রাজশাহীতে বিএনপির গণসংযোগে ককটেল বিস্ফোরণে আহত ৫, হামলাকারীর দুইজন সনাক্ত

রাজশাহী প্রতিনিধি: বিএনপির গণসংযোগ স্থলে ককটেল বিস্ফোরণের ঘটনায় দু’জনকে সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। মিনু বলেন, জাবেদ ও আবেদ হামলা করেছে।

আজ মঙ্গলবার সকালে নগরীর সাগরপাড়া মোড় এলাকায় বিএনপির প্রচারণা চলার সময় তিনটি ককটেল বিষ্ফরণের ঘটনা ঘটে। এতে একজন সাংবাদিকসহ পাঁচজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘটনার পরে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে আহতদের দেখতে গিয়ে মিনু সাংবাদিকদের এ কথা বলেন। এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারও উপস্থিত ছিলেন।

অন্যদিকে দলীয় সূত্রে জানা গেছে, ছাত্রদল নেতা জাবেদ এবং স্বেচ্ছাসবেক লীগ নেতা আবেদ। তাদের বাড়ি সাগরপাড়া এলাকায়।


এঘটনায় আহতরা হলেন, বাংলাভিশনের রাজশাহী প্রতিনিধি পরিতষ চৌধুরী আদিত্য, স্বপন কামার। বিএনপি থেকে বলা হচ্ছে তাদের কর্মী হাবিবুর রহমান, খোকন ও কালু আহত হয়েছে।

আহত স্বপন কামারের ছেলে প্রচিন কামার জানান, পৌনে ১১টার দিকে সাগরপাড়া মোড়ে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের গণসংযোগে নিজের প্রচারণা চালাচ্ছিলেন। আর পাশে বক্তব্য দিচ্ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এসময় তিনটি মোটরসাইকেল মুখোশধারীরা এসে পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় তাদের হাতে সর্ট গান ছিলো বলে স্থানীয়রা জানায়।


পরে তারা দ্রুত সাগরপাড়া থেকে টিকাপাড়ার রাস্তা হয়ে পালিয়ে যায়। এতে সাংবাদিকসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ ও র‌্যাব উপস্থিত হয়েছে।

তবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম বাবুল বলেন, আওয়ামী লীগের জন্ম মাটি ও মানুষ থেকে। বোমা, আগুন সন্ত্রাসের কাজ আওয়ামী লীগ করে না। এঘটনা কে বা কারা করেছে আমরা জানিনা।

তবে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমানউল্লাহ বলেন, হামলাকারীদের চিহ্নত করে আটকের চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com