রাজশাহীতে বিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ

সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ২:২১ অপরাহ্ণ |

রাজশাহীতে বিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ
রাজশাহীতে বিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি নির্বাচনের ভোট গ্রহণ চলছে। এরই মধ্যে ভোট কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ উঠেছে। নগরীর ১৮,১৯, ২১ ও ২৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। তবে আওয়ামী এজেন্ট বলছে, বিএনপি এজেন্টরা স্বেচ্ছায় কেন্দ্র থেকে বের হয়ে গেছে। আবার কেউ কেউ মিথ্যা অভিযোগ করছেন বলে জানান আওয়ামী এজেন্টরা।

সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয় শেষ হবে বিকেল ৪ টায়। নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের ইউসেপ জেনারেল স্কুলে ৯টার সময় কেন্দ্র থেকে বের হয়ে আসছেন ইমন শেখ নামের বিএনপির পোলিং এজেন্ট। কেন বের হয়ে আসলেন জানতে চাইলে তিনি বলেন, আমাকে থাকতে না দিলে আমি কী করবো। তারা আমাকে বারবার হুমকি দিচ্ছে ও বিরক্ত করছে।

webnewsdesign.com

কেন্দ্রের সামনে ভোটারদেরকে সহযোগিতা করছিলেন আওয়ামী লীগের কামাল হোসেন নামের একজন । তিনি এ বিষয়ে বলেন, বিএনপির এজেন্ট স্বেচ্ছায় বের হয়ে গেছে। তাকে কেউ বের করে দেয়নি। প্রিজাইডিং অফিসারের সাথে কথা বলতে চাইলে কেন্দ্রে ঢুকতে দেয়নি কর্ত্যব্যরত পুলিশ।

এছাড়া ২১ নম্বর ওয়ার্ডের সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে (পুরুষ ও মহিলা) ধানের শিষের ১৫ জন পোলিং এজেন্টের কাউকে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। বিল সিমলা এলাকায় ৩ নম্বর ওয়ার্ডের মহিলা ক্রীড়া কমপ্লেক্স কেন্দ্রে (পুরুষ) মেয়র পদে নৌকা প্রতীক ও কাউন্সিলর পদে একজন প্রার্থী ছাড়া আর কোনো প্রার্থীর পোলিং এজেন্টকে কেন্দ্রে ঢুকত দেওয়া হয়নি বলেও অভিযোগ উঠেছে।

২৯ নম্বর ওয়ার্ডেও বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। ইসলামিয়া কলেজে কেন্দ্রে ভোটাররা ভোট দিতে গেলে তাদেরকে বলা হচ্ছে ভোট দেয়া শেষ।

রাসিক নির্বাচনে ৩০টি সাধারণ ওয়ার্ড ও ১০টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট হচ্ছে। মোট ভোটার ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন। ১৩৮টি কেন্দ্রে ভোট নেওয়া হচ্ছে। এতে ৫ জন মেয়র প্রার্থী ১৬০ জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনে লড়ছে ৫২ জন নারী।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com