রাজশাহীতে বিএনপির মিছিলে পুলিশের বাধা

সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | ৫:৩২ অপরাহ্ণ |

রাজশাহীতে বিএনপির মিছিলে পুলিশের বাধা
সোমবার বেলা ১১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে পুলিশের বাধার মুখে বিএনপির নেতাকর্মীরা রাস্তার উপর বসে পড়ে সমাবেশ করে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ঢাকার নয়াপল্টনে বিএনপির কর্মসূচিতে হামলার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। সোমবার বেলা ১১ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে পুলিশের বাধার মুখে বিএনপির নেতাকর্মীরা রাস্তার উপর বসে পড়ে সমাবেশ করে।

সকাল থেকে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয় মহানগর বিএনপির নেতাকর্মীরা। সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। পরে তারা রাস্তার উপর বসে পড়ে সমাবেশ করে। এ সময় পুলিশ রাস্তার দুই পাশ থেকে সমাবেশ ঘিরে রাখে। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, নগরের সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

webnewsdesign.com

শফিকুর হক মিলন বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেওয়া অগণতান্ত্রিক। সরকার এসব কর্মকান্ড বন্ধ না করলে কঠোর আন্দোলনে যাবেন তারা। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তি দাবি করে দলের নেতাকর্মীদের দমন-নিপীড়ন বন্ধের আহবান জানান তিনি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বলেন, নাশকাতা এড়াতে সতর্কতামূলক বিএনপির মিছিলে বাধা দেয়া হয়েছে। তাদের মিছিল নিয়ে প্রধান সড়কে বের হতে দেয়া হয়নি। তবে দলীয় কার্যালয়ের সামনে তাদের সমাবেশ করতে দেয়া হয় বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com